• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভরসা মোদী, শাহ, নাড্ডাতেই! মুকুল রায়, রাহুল সিনহা আর অনুপম হাজরাকে নিয়ে অবস্থান ব্যাখ্যা জয়ের

  • |

রাহুল সিনহা বিজেপিতে তাঁর গুরু। কেননা তিনিই তাঁকে দলে নিয়েছিলেন। এমনটাই বললেন অভিনেতা থেকে নেতা হওয়া জয় বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি মুখ্যমন্ত্রীকে নিয়ে অনুপম হাজরার মন্তব্য প্রসঙ্গে বলেন, এইধরনের মন্তব্য একজন শিক্ষিত ছেলের মুখে শোভা পায় না।

সকাল থেকে আন্দোলনে মেলার মাঠ বাঁচাও কমিটির! শান্তিনিকেতনে ফের অশান্তির কালো মেঘ

মুকুল রায় ধৈর্যের পরীক্ষা দিয়েছেন

মুকুল রায় ধৈর্যের পরীক্ষা দিয়েছেন

মুকুল রায়ের বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি হওয়া প্রসঙ্গে জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, মুকুলদা অনেক ধৈর্যের পরীক্ষা দিয়েছেন। অবশেষে তিনি পদ পেয়েছেন।

রাহুল সিনহা তাঁর গুরু

রাহুল সিনহা তাঁর গুরু

জয় বন্দ্যোপাধ্যায়কে রাহুল সিনহা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, রাহুলদা বিজেপিতে তাঁর গুরু। কেননা তিনি সভাপতি থাকার সময়েই দলে যোগ দিয়েছিলেন জয়। জয় বলেছেন, সাময়িক অভিমান হয়েছে তাঁর। বিষয়টি কিছুদিনের মধ্যে ঠিক হয়ে যাবে। কেন্দ্রীয় নেতারা তাঁর(রাহুল) জন্য কিছু একটা ভাববেন বলেও মন্তব্য করেছেন জয়।

দায়িত্বজ্ঞানহীন মন্তব্য অনুপমের

দায়িত্বজ্ঞানহীন মন্তব্য অনুপমের

অনুপম হাজরার মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরা মন্তব্য প্রসঙ্গে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, এই মন্তব্য দায়িত্বজ্ঞানহীন। মুখ্যমন্ত্রী এবং মহিলা সম্পর্কে মন্তব্য করার আগে কথায় সংযম প্রয়োজন বলেও মত তাঁর। তিনি আরও বলেন, একজন শিক্ষিত ছেলের মুখে এই ধরনের মন্তব্য শোভা পায় না।

মোদী, শাহ, নাড্ডাতেই ভরসা

মোদী, শাহ, নাড্ডাতেই ভরসা

জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং জেপি নাড্ডার ওপর ভরসা আছে তাঁর। দলে বর্তমান পরিবর্তন প্রসঙ্গে তিনি বলেন, ওনারা যেটা ভাল বুঝেছেন, সেটা করেছেন। জয় বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি নরেন্দ্র মোদীকে দেখে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি রামকৃষ্ণের মতো দেখেন নরেন্দ্র মোদীকে, বলেছেন জয়।

English summary
Jay Banerjee expresses his comments on Mukul Roy, Rahul Sinha and Anupam Hazra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X