• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালদহে বসল জনতার দরবার, জনসংযোগে জোর তৃণমূল সরকারের

  • |

মালদায় বিভিন্ন ব্লকে জনতার অভাব অভিযোগ শুনতে নির্দেশে দিয়েছেন মুখ্যমন্ত্রী। সাধারণ মানুষের অভিযোগ শুনতে প্রতি সোমবার বিভিন্ন ব্লকে খোলা হবে জনতার দরবার। সেখানে জেলার প্রশাসনিক কর্তারা সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনবেন।

মালদহে বসল জনতার দরবার, জনসংযোগে জোর তৃণমূল সরকারের

সোমবার জেলা প্রশাসনের উদ্যোগে জনতার দরবার খোলা হয় মালদহ টাউন হলে। বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ নিজেদের অভাব অভিযোগ নিয়ে উপস্থিত হয়েছিলেন জনতার দরবারে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলাশাসক কৌশিক ভট্টাচার্য সহ অন্যান্য আধিকারিকেরা। দীর্ঘদিন ধরে বিভিন্ন দপ্তরে ঘুরে ঘুরেও অনেকের কাজ হয়না, কেউ মারা গিয়েছেন তাঁর মৃত্যুর শংসাপত্র নিতে গিয়ে হয়রান হতে হয়, অথবা চিকিৎসায় গাফিলতি হচ্ছে, বিদ্যুৎ বিল বেশি পরিমাণে আসছে। এর সমাধান কে বা কারা করবে তার এতদিন কোনও সুরাহার পথ ছিল না।

এই সমস্ত সমস্যা নিয়ে অভিযোগ করলে এবার জনতার দরবারে শোনা হবে। এরপর প্রশাসনের উদ্যোগে সেই সমস্যা সুরাহার উদ্যোগ নেওয়া হবে। প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনার জন্য প্রতিটি ব্লকে এই জনতার দরবার খোলা হবে সপ্তাহের সোমবার। সেখানে প্রশাসনিক কর্তারা উপস্থিত থাকবেন।

[আরও পড়ুন: সিপিএমের একমাত্র পঞ্চায়েতও হাতছাড়া, প্রধানের বিজেপিতে যোগদানে ফের পালাবদল]

মানুষের অভাব-অভিযোগ শুনে সেই সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। প্রতি সোমবার এই জনতার দরবার খোলা হলে বহু মানুষ উপকৃত হবে এবং বিভিন্ন ব্লকে গরিব মানুষেরা বহু সমস্যা থেকে মুক্ত পাবে বলে জানান এলাকাবাসী।

[আরও পড়ুন: বনগাঁয় অনাস্থা নিয়ে নাটকীয় পরিস্থিতি! জয়ী হয়েছেন তারাই, জানালেন তৃণমূলের পুরপ্রধান]

English summary
Janata Darbar in Malda, TMC govt to listen localites grievences
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X