• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোট নিয়ে ফের নির্বাচন কমিশনকে বার্তা রাজ্যপাল জগদীপ ধনখড়ের

পুরভোট নিয়ে ফের রাজ্য নির্বাচন কমিশনারকে কড়া বার্তা দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কোনও ভাবেই শাসক দলকে হিংসা ছড়াতে দেওয়া যাবে না বলে নির্বাচন কমিশনকে কড়া বার্তা দিেয়ছেন তিনি। এর আগেও পুরভোটের দিন ঘোষণা নিয়ে রাজভবনে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ কুমার দাসকে ডেকে বিরোধীদের মতামত নেওয়ার কথা বলেছিলেন রাজ্যপাল।

রাজ্য নির্বাচন কমিশনারকে কড়া বার্তা

রাজ্য নির্বাচন কমিশনারকে কড়া বার্তা

পুরভোটে শাসক দল হিংসা ছড়িয়ে জয় লাভ করতে চাইবে। তাই নির্বাচন কমিশনকে এই বিষয়ে কড়া নজর রাখতে হবে। রাজ্যের নির্বাচনক কমিশনার সৌরভ দাসকে এমনই বার্তা িদয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি জানিয়েছেন এর আগে পঞ্চায়েত নির্বাচন এবং পুরভোটে হিংসা দিয়ে জয় হাসিল করেছে শাসক দল। সেটা এবার যাতে না হয় সেদিকে কড়া নজর রাখতে হবে নির্বাচন কমিশনারকে। এবং কোনও ভাবেই শাসকদলকে হিংসা ছড়াতে দেওয়া যাবে না বলে কড়া নির্দেশ দিয়েছেন রাজ্যপাল।

রাজ্যপালকে আক্রমণ ফিরহাদের

রাজ্যপালকে আক্রমণ ফিরহাদের

এর আগে রাজ্য নির্বাচন কমিশনারকে রাজভবনে ডাকা নিয়ে রাজ্যপালের কড়া সমালোচনা করেছেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। রাজ্যপালকে আইন শৃঙ্খলা নিয়ে বেশি ভাবিত না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। হিংসা নিয়ে যদি খুব বেশি চিন্তা হয় তাঁর তাহলে দিল্লির হিংসা নিয়ে ভাবনা চিন্তা করা উচিত বলে কটাক্ষ করেছেন ফিরহাদ হাকিম। এর আগে একাধিকবার রাজ্যপালকে বিজেপির লোক বলে আক্রমণ করেছেন তৃণমূলের নেতা মন্ত্রীরা।

বিজেপিতে যোগদান করলে যোগ্য সম্মান দেওয়া হবে : দিলীপ ঘোষ
বাড়তি সুরক্ষা চাইতে পারে কমিশন

বাড়তি সুরক্ষা চাইতে পারে কমিশন

তৃণমূল কংগ্রেসের আক্রমণের পাল্টা জবাবে নির্বাচন কমিশনকে কড়া বার্তা দিয়ে তিনি বলেছেন শাসক দলের হুমকির ভয়ে না পেয়ে নিরপেক্ষ হয়ে ভোট পরিচালনা করতে। যদি রাজ্যপুলিসের নিরাপত্তা যথেষ্ট বলে না মনে হয় বাড়তি নিরাপত্তা দাবি করতে পারে নির্বাচন কমিশন। বারবারই পুরভোটে হিংসার সম্ভাবনা নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল।

English summary
Jagdeep Dhankhar strong messege to state election comissioner on Municipal Vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X