• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসে যোগ দিলেন নেতা, বিজেপিতে জোর ধাক্কা

  • By Koushik Dutta
  • |

পুরসভা নির্বাচনের মুখে বিজেপি ছেড়ে ফের কংগ্রেসেই ফিরে এলেন ঘাটাল পুরসভার প্রাক্তন চেয়ারম্যান জগন্নাথ গোস্বামী । পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেসের সভাপতি সৌমেন খানের উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিলেন জগন্নাথ গোস্বামী ।

 কংগ্রেসে যোগ দিলেন নেতা, বিজেপিতে জোর ধাক্কা

২০১৮-তে সালের অক্টোবর মাসে কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের উপস্থিতিতে কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগ দেন জগন্নাথ গোস্বামী । জানা গিয়েছে যে বিজেপি দলে যোগ দিলেও তিনি সেখানে কোন পদ পান নি, এমনকি কোণঠাসা হয়ে ছিলেন ।

জগন্নাথ গোস্বামী শুধুমাত্র ঘাটাল পুরসভার চেয়ারম্যান ছিলেন না, দীর্ঘ দিন ধরে জেলা কংগ্রেসের সহ সভাপতি এবং এআইসিসির সদস্য হিসেবে ছিলেন ।

কংগ্রেসে ফিরে আসার পর জগন্নাথ গোস্বামী বলেন, তৃণমূল কংগ্রেসকে ঠেকাতে বিজেপিতে যোগ দিয়েছিলাম । কিন্তু ওখানে চরম অস্বস্তির মধ্যে ছিলাম । বিজেপি দলে কোনও অভিভাবক নেই । তাই পুরোনো দলে ফিরে এলাম।

ঘাটাল পুরসভা এক সময় কংগ্রেসের দখলে ছিল । এখন এই পুরসভা তৃণমূল কংগ্রেসের দখলে । এই বারে বামফ্রন্টের সঙ্গে আসন সমঝোতা করেই পুরসভা নির্বাচনে লড়াই করবে কংগ্রেস। সৌমেন খানের মতে, জগন্নাথ গোস্বামীর মতো প্রবীণ নেতা আসার ফলে আমাদের দলের কর্মীরা অনেকটাই চাঙ্গা হয়ে পুরসভা নির্বাচনে লড়াই করবে । আমাদের দলে সম্মানের সঙ্গে কাজ করবেন জগন্নাথ গোস্বামী । ঠিকমতো নির্বাচন হলে ঘাটাল পুরসভা তৃণমূল কংগ্রেসের কাছ থেকে ছিনিয়ে নেবে কংগ্রেস ও বামফ্রন্ট জোট ।

তবে জগন্নাথ গোস্বামীর বিজেপি ছেড়ে কংগ্রেসে আবার ফিরে যাওয়াকে কোন রকমের গুরুত্ব দিতে চাইছে না ঘাটাল এলাকার বিজেপি নেতারা ।

English summary
Jagannath Goswami joins Congress from BJP in Ghatal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X