• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোটে বিলম্ব দেখে হুঁশিয়ারি আব্বাসের, মিমকে নিয়েও তাৎপর্যপূর্ণ বার্তা ভোটের মুখে

জোট তৈরির প্রক্রিয়া বিলম্বিত লয়েই চলছে। আর এই বিলম্ব পছন্দ করছেন না পিরজাদা আব্বহাস সিদ্দিকি। তাই তিনি মিমের সঙ্গে জোটের রাস্তা খোলা রেখেই বাম-কংগ্রেসকে চরম হুঁশিয়ারি দিলেন। মঙ্গলবার আব্বাস জানান, আমরা চাই বাম-কংগ্রেসের সঙ্গে জোট করে বিধানসভায় লড়তে চাই। কিন্তু সেই জোট ভেঙে গেলে আমরা একা লড়াই করতেও প্রস্তুত।

মিমের বিরোধিতায় না, জোট-সিদ্ধান্ত ঝুলে

মিমের বিরোধিতায় না, জোট-সিদ্ধান্ত ঝুলে

মুখে একা লড়ার বার্তা দিলেও আব্বাস মিমের সঙ্গে জোটের রাস্তা খোলা রেখে দিয়েছেন। কলকাতার ওয়াই চ্যানেলে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রতিবাদ সভায় সিদ্দিকি বলেন, মিমের বিরোধিতা করব না সেই সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে। কিন্তু মিমের সঙ্গে জোটে যাব কি না, সে সিদ্ধান্ত আমরা নিইনি।

জোটের একসঙ্গে পথচলা শীঘ্র শুরু জরুরি

জোটের একসঙ্গে পথচলা শীঘ্র শুরু জরুরি

আব্বাস বলেন, বাম-কংগ্রেসের সঙ্গে জোট হবে বলে আমরা আশাবাদী। কিন্তু বিলম্বের কারণে আমরা নীলবাড়ি দখলের লড়াইয়ে পিছিয়ে পড়ছি। আসনরফা নিয়ে কালবিলম্ব না করে আমাদের জোটের একসঙ্গে পথচলা শীঘ্র শুরু করা জরুরি। কিন্তু জোট যদি ভেঙে যায় আমরা কিন্তু একা থাকব না, অনেক ছোটোখাটো দল আমাদের সঙ্গে থাকবে।

জোট না হলে অন্য দরজা খোলা আব্বাসের

জোট না হলে অন্য দরজা খোলা আব্বাসের

আসাদউদ্দিন ওয়েইসির মিমের সঙ্গে জোট করে আব্বাস লড়বেন, তা প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু কংগ্রেসের আপত্তিতে সরে এসেছেন আব্বাস। এখন তাঁদের বিরোধিতা করবে না বলে সিদ্ধান্ত নিয়েও তা জোটসঙ্গীরা মানবে কি না, সেটাও একটা প্রশ্ন। আসলে আব্বাস বোঝাতে চাইছেন বাম-কংগ্রেসের সঙ্গে জোট না হলে অন্য দরজা খোলা রয়েছে তাদের।

আব্বাসের চাহিদায় কংগ্রেসের জেতা আসনও

আব্বাসের চাহিদায় কংগ্রেসের জেতা আসনও

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সঙ্গে বামেদের জট কেটে গেলেও কংগ্রেসের সঙ্গে সমস্যা রয়েই গিয়েছে। আসলে কংগ্রেস যেখানে শক্তিশালী সেখানেই হাত বাড়াতে চাইছেন আব্বাস। তাই সমস্যার সমাধান হচ্ছে না। আব্বাসের দলের আসনের তালিকা নাপসন্দ অধীর চৌধুরীর। আব্বাসের চাহিদায় কংগ্রেসের জেতা আসনও রয়েছে, তাই বেজায় ক্ষুব্ধ কংগ্রেস।

মমতার বিরুদ্ধে থাকছেন না বামপ্রার্থী! নন্দীগ্রামে ভোটের মুখে তাৎপর্যপূর্ণ সিদ্ধান্ত সিপিআইয়ের

English summary
ISF leader Abbas Siddiqui threatens to Left Front and Congress and message for AIMIM in Bengal Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X