India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অঙ্কিতার নাম আসতেই স্থগিত ইন্টারভিউ! পরেশের 'গোপন তথ্য' ফাঁস করলেন শুভেন্দু

Google Oneindia Bengali News

শিক্ষক দুর্নীতি নিয়ে বড়সড় কেলেঙ্কারি ফাঁস হয়েছে! আর সেই দুর্নীতিতে ইতিমধ্যে নাম জড়িয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। শুধু তাই নয়, মেয়েকে চাকরি করে দেওয়াতে নাম জড়িয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর। পুরো ঘটনার তদন্ত করছে সিবিআই। যা নিয়ে চরম অস্বস্তিতে শাসকদল তৃণমূল।

গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার পাল্টা প্রতিক্রিয়া দিলেন শুভেন্দু অধিকারী

আর এই বিতর্কের মধ্যেই সামনে এসেছে আরও এক কেলেঙ্কারি! শুধু শিক্ষিকা নয়, কলেজ সার্ভিস কমিশনেও পরেশ অধিকারীর মেয়ে'র নাম ঘিরে তীব্র চাঞ্চল্য।

 চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন বিরোধী দলনেতা

চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন বিরোধী দলনেতা

আর এই নিয়ে যখন নতুন করে বিতর্ক। আর মধ্যেই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মেয়ে অঙ্কিতা অধিকারী ছাড়াও পরেশের আত্মীয়-পরিজনের মোট ৩২ জনকে সরকারি চাকরি পাইয়ে দেওয়া অভিযোগ তাঁর। শুধু তাই নয়, এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন বিরোধী দলনেতা। একেবারে কোন সরকারি দফতরের রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর কোন আত্মীয় কাজ করছেন সে বিষয়ে তথ্য তুলে ধরেছেন তিনি।

কি লিখেছেন বিরোধী দলনেতা?

কি লিখেছেন বিরোধী দলনেতা?

সোশ্যাল মিডিয়াতে একটি তালিকা তুলে দিয়েছেন বিরোধী দলনেতা। যেখানে পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা ছাড়াও অধিকারীর পরিবারের সদস্যের নাম রয়েছে। তিনি লিখছেন,

পরেশ অধিকারী :-

স্ত্রী - মীরা অধিকারী (স্বাস্থ্য দপ্তর), মেয়ে - অঙ্কিতা অধিকারী (বরখাস্ত), ছেলে - হীরক জ্যোতি অধিকারী (ডাক্তার), ভাই - অখিল অধিকারী (ক্লার্ক), ভাইবউ - সাধনা অধিকারী (স্বাস্থ্য), ভাইঝি - করমুক্তা অধিকারী (প্রাইমারি), ভাইঝি - লতা অধিকারী মন্ডল (খাদ্য দপ্তর), ভাইপো - বেন্টু অধিকারী (স্কুল ক্লার্ক), ভাইপো - সেন্টু অধিকারী (প্রাইমারী), এছাড়াও আরও বেশ কয়েকজনের নাম দিয়েছেন শুভেন্দু অধিকারী তাঁর টুইটে। যা বিস্তারিত তুলে ধরা হয়েছে শুভেন্দু অধিকারীর সোশ্যাল মিডিয়া থেকে।

কি বলছেন কুণাল ঘোষ?

কি বলছেন কুণাল ঘোষ?

যদিও এই টুইট ঘিরে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে পালটা শুভেন্দু অধিকারীকে তোপ দেগেছেন কুণাল ঘোষ। তাঁর দাবি, পরেশ অধিকারী বাম আমল থেকে মন্ত্রী ছিলেন। হঠাত একটা তথ্য দিয়ে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে বলে দাবি তৃণমূল মুখপাত্রের। কবে কোন সময়ে কে চাকরি পেয়েছে তারিখ কেন দেওয়া হয়নি তা নিয়ে পালটা প্রশ্ন তাঁর। শুধু তাই নয়, কুণাল ঘোষের দাবি, শুভেন্দু অধিকারী মন্ত্রি থাকাকালীন তিনি কি কি দুর্নীতি করেছেন সেটাও প্রকাশ্যে আনার দাবি জানিয়েছেন।

ঝুলে গেল অসংখ্যা চাকরির প্রার্থীর ভবিষ্যত

ঝুলে গেল অসংখ্যা চাকরির প্রার্থীর ভবিষ্যত

অন্যদিকে স্কুলের পরেই কলেজ সার্ভিস কমিশনের ইন্টারভিউতেই ডাক পেয়েছেন রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতার। সম্প্রতি সেই নাম সামনে এসেছে। আর তা সামনে আসার পরেই আচমকা ইন্টারভিউ প্রক্রিয়া স্থগিত করে কলেজ সার্ভিস কমিশন। ইতিমধ্যে কমিশনের তরফে এই বিষয়ে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যেখানে সংস্কারের কথা বলা হয়েছে। আর সেই কারনেই জুন মাসে কোনও ইন্টারভিউ হবে না বলে জানানো হয়েছে। ফলে ঝুলে গেল অসংখ্যা চাকরির প্রার্থীর ভবিষ্যত।

English summary
Interview postponed after Ankita Adhikari's name in panel, Suvendu Adhikari's allegation against Paresh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X