• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুর্শিদাবাদেও বন্ধ করা হল ইন্টারনেট! হাওড়াতে ১৪৪ ধারা'র মেয়াদ বাড়ল পুলিশ

  • |
Google Oneindia Bengali News

উদ্বেগ ছড়াচ্ছে বাংলাজুড়ে! বিজেপি নেত্রী নুপুর শর্মার মন্তব্যের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে উত্তেজনা হাওড়াতে। আজ শনিবারও হাওড়া'র বিভিন্ন অংশে উত্তেজনার খবর সামনে এসেছে। বাড়ি ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ সামনে এসেছে।

এমনকি স্থানীয় থানাতেও হামলা হয়েছে বলে জানা যাচ্ছে। রাজ্য প্রশাসনের বিরুদ্ধে ইতিমধ্যে তোপ বিরোধীদের। আর এই অবস্থার মধ্যেই মুর্শিদাবাদের বেলডাঙাতেও অশান্তির আঁচ বলে জানা যাচ্ছে।

ইন্টারনেট বন্ধ করে দেওয়া হল

ইন্টারনেট বন্ধ করে দেওয়া হল

হাওড়া'র পর মুর্শিদাবাদের বেলডাঙাতেও অশান্তির আবহ তৈরি করা হচ্ছে। এমনটাই ইঙ্গিত মিলতেই কড়া রাজ্য প্রশাসন। রাতারাতি বন্ধ করে দেওয়া হল ইন্টারনেট। ১৪ জুন সকাল ৬টা পর্যন্ত ইন্টারনেট পরিষেবা সে জেলায় বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ শনিবার নবান্নে উচ্চপর্যায়ের একটি বৈঠক হয়। আর এরপরেই আগাম ব্যবস্থা হিসাবেই ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যে এই বিষয়ে স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এলাকা শান্তিপূর্ণ রয়েছে

এলাকা শান্তিপূর্ণ রয়েছে

অন্যদিকে স্থানীয় থানাগুলিকে সতর্ক থাকার কথা বলা হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও মুর্শিদাবাদের জেলাশাসক রাজর্ষি মিত্র জানিয়েছেন এলাকা শান্তিপূর্ণ রয়েছে। শুধু তাই নয়, পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে বলেও দাবি তাঁর। তবে ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত প্রসঙ্গে জেলাশাসক জানিয়েছেন, আগাম ব্যবস্থা হিসাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর সেই মতো ১৪ তারিখ পর্যন্ত ইন্টারনেট বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। ফেসবুক-হোয়াটস অ্যাপ সম্পূর্ণ বন্ধ থাকবে এই সময়ে।

অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে

অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে

ডোমজুড়ের ঘটনার রেশ ছড়িয়ে পড়তে পারে। বেলডাঙা ১, বেলডাঙা ২, রেজিনগর ,শক্তিপুর এলাকায় অশান্তির চেষ্টা হচ্ছে বলে বেশ কিছু খবর পুলিশের কাছে এসেছে। আর তা আসার পরেই কার্যত সতর্ক পুলিশ প্রশাসন। শুধু তাই নয়, অপ্রীতিকর ঘটনা এড়াতেই ইন্টারনেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। বিশেষ করে এই এলাকাতে ইন্টারনেট পুরোপুরি ভাবেই বন্ধ থাকছে বলে জানা যাচ্ছে।

ডোমজুড় নিয়ে সতর্ক নবান্ন

ডোমজুড় নিয়ে সতর্ক নবান্ন

আজ শনিবারও হাওড়া'র বিভিন্ন অংশে অশান্তির খবর সামনে এসেছে। এই অবস্থায় ১৪৪ ধারা'র মেয়াদ বাড়াল পুলিশ। আইন শৃঙ্খলা বজায় রাখতে এবং জমায়েত এড়াতে, উলুবেড়িয়া- মহকুমা, হাওড়ার আওতাধীন জাতীয় সড়ক এবং রেলস্টেশনগুলির আশেপাশে ১৩ জুন, ২০২২ পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছিল পুলিশের তরফে। তবে পরিস্থিতি বুঝে তা বাড়িয়ে ১৫ জুন ২০২২ পর্যন্ত করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। পাশাপাশি ফেক নিউজ থেকেও মানুষকে সাবধান থাকার কথা বলা হয়েছে। এই বিষয়ে নজরদারি চালানো হচ্ছে বলেও জানা যাচ্ছে।

English summary
internet service stop at murshidabad, 144 impose in howrah-uluberia area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X