• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার হুঁশিয়ারি সত্ত্বেও বাসন্তীতে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল!

  • |

আগের দিনই মালদায়, দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার করে জানিয়ে দেন দলের মধ্যে কোনও রকম গোষ্ঠীদ্বন্দ্ব চলবে না। বরদাস্ত করা হবে না কোন রকমের গোষ্ঠীদ্বন্দ্ব বা আদি ও নব্য তৃণমূল কংগ্রেসের মধ্যে লড়াই। 'মাদার ' সংগঠনের সাথে কোন রকমের বিবাদ থাকবে না যুব তৃণমূল কংগ্রেস বা কোনও শাখা সংগঠনের। কিন্তু এই কথা বলার পরেই তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তপ্ত হয়ে ওঠে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বাসন্তী এলাকা।

মমতার হুঁশিয়ারি সত্ত্বেও বাসন্তীতে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল!

অভিযোগ আদি তৃণমূল কংগ্রেসের কর্মীদের সঙ্গে গন্ডগোল হয় যুব তৃণমূল কংগ্রেসের কর্মীদের। এই সময় বোমাবাজি করা হয়েছে বলেও অভিযোগ। ওই সংঘর্ষে আহত হয়েছে চারজন বলেও জানা গিয়েছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় আহত একজনকে নিয়ে যাওয়া হয় কলকাতায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে যে তৃণমূল কংগ্রেসের আদি ও যুব তৃণমূল কংগ্রেসের মধ্যে দীর্ঘ দিনের বিবাদ বা গোষ্ঠীদ্বন্দ্ব আছে। মাঝেমধ্যে দুই গোষ্ঠীর তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। বৃহস্পতিবার রাতে বাসন্তীর পিয়ারি মোড় হয়ে যখন বাড়িতে ফিরে আসছিলেন মোসারফ পিয়াদা সহ চার জন যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সেই সময়ে তাদের ওপর হামলা চালায় তৃণমূল কংগ্রেসের অন্য গোষ্ঠীর লোকজন বলে অভিযোগ ।

এই সময় বোমাবাজি করা হয়েছে ও ওই যুব তৃণমূল কংগ্রেসের কর্মীদের লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলেও অভিযোগ । যদিও এলাকার তৃণমূল কংগ্রেসের নেতারা দাবি করেছেন যে তাদের মধ্যে কোনও রকম গোষ্ঠীদ্বন্দ্ব নেই। কিন্তু এলাকার লোকজন দাবি করেছেন যে এই ঘটনা তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ।

English summary
inter group clash in tmc in basanti in spite of mamata banerjee's warning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X