• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিক দলগুলি শকুনের মতো! জবাবদিহি করতে হবে শাসককেই, ভাটপাড়ায় বললেন অপর্ণা সেন

  • |

রাজনৈতিকদলগুলি খেয়োখেয়ি করছে শকুনের মতো। দুপক্ষের দখলদারিতে সাধারণ মানুষের মৃত্যু হচ্ছে বলেও এদিন মন্তব্য করেন চিত্র পরিচালক তথা অভিনেত্রী অপর্ণা সেন। এদিন তিনি কথা বলেন ভাটপাড়ায় মৃতদের পরিবারের সঙ্গে। এলাকার সন্ত্রস্ত পরিবারগুলির সঙ্গেও কথা বলেন তিনি। মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে তাঁরা রিপোর্ট দেবেন বলে জানিয়েছেন অপর্ণা সেন।

তাঁর কোনও রাজনৈতিক যোগ নেই

তাঁর কোনও রাজনৈতিক যোগ নেই

তাঁর কোনও রাজনৈতিক যোগ ছিল না। এখন নেই। ভবিষ্যতেও থাকবে না। ভাটপাড়ায় গিয়ে এমনটাই বললেন চিত্র পরিচালক অপর্ণা সেন। এদিন বুদ্ধিজীবীদের একাংশ ভাটপাড়া পরিদর্শনে যান। অপর্ণা সেন ছাড়াও দলে ছিলেন, কৌশিক সেন, চন্দন সেন-সহ অন্যরা। প্রথমে তাঁরা যান ব্যারাকপুরের সুকান্ত সদনে। সেখান থেকে কাঁকিনাড়া ও পরে ভাটপাড়ায় যান তাঁরা।

'পরস্পরের মধ্যে বিশ্বাস রাখুন'

'পরস্পরের মধ্যে বিশ্বাস রাখুন'

এলাকা পরিদর্শনের পর অপর্ণা সেন জানান, একাংশের মানুষ যেমন তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছেন, অপর অংশের মানুষ বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছেন। সাধারণ মানুষের কাছে অপর্ণা সেন আবেদন জানান, হিন্দু মুসলিম নয়, নিজেদের মধ্যে বিশ্বাস রাখুন।

'জবাবদিহি করতে হবে শাসককে'

'জবাবদিহি করতে হবে শাসককে'

দুপক্ষের দখলদারির লড়াইয়ে সাধারণ মানুষ মারা যাচ্ছেন বলে অভিযোগ করেন অপর্ণা সেন। ভয়ে অনেকেই ঘরছাড়া। সেই ছবি তিনি তুলেছেন বলে জানিয়েছেন। শাসকদলের প্রতিনিধিরা এতদিন কেন আসেননি, তার জবাবদিহি করতে হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
Intellectuals visits Bhatpara and talked to the local people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X