• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের মঞ্চ মুখরিত হল সিপিএম-এর স্লোগানে, মুহুর্তে বদলে গেল ছবি

  • |

এবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ প্রায় ১৫০ সিপিএম ও বিজেপি কর্মী সমর্থকের। ঘটনাস্থল পশ্চিম বর্ধমানের জামুড়িয়া। তবে মুহুর্তেই যেন বদলে যায় দলবদলের জায়গা। হঠাৎই মঞ্চে ইনকিলাব জিন্দাবাদ স্লোগান ওঠে। তবে কিছুক্ষণের মধ্যে তা বদলে বন্দে মাতরম স্লোগান শোনা যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়ের মুকুটে নয়া পালক! পেলেন অক্সফোর্ড ইউনিয়েন থেকে বক্তৃতা দেওয়ার আমন্ত্রণ

জামুড়িয়ায় সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

জামুড়িয়ায় সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

এবার দলবদল জামুড়িয়ায়। ৯ নম্বর ওয়ার্ডের শিবডাঙা এলাকায় কমপক্ষে ১৫০ জন সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। দলবদলকারীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। ছিলেন এসবিএসটিসির চেয়ারম্যান তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের পর্যবেক্ষক কর্নেল দীপ্তাংশু চৌধুরী।

মঞ্চে ইনকিলাব জিন্দাবাদ স্লোগান

মঞ্চে ইনকিলাব জিন্দাবাদ স্লোগান

হাতে তৃণমূলের পতাকা থাকলেও, হঠাৎই ইনকিলাব জিন্দাবাদ স্লোগান ওঠে জামুড়িয়ার গলবদলের মঞ্চে। তৃণমূলের যোগ দিলেও, কোথাও যেন লাপার্টির প্রতি টান রয়ে গিয়েছে তৃণমূল যোগ দেওয়া ওইসব কর্মী সমর্থকদের। তবে ভুল ধরিয়ে দেওয়ায় বন্দে মাতরম স্লোগান ওঠে পর মুহুর্তেই।

সিপিএম-এর দখলে জামুড়িয়া

সিপিএম-এর দখলে জামুড়িয়া

২০১৬ সালেও জামুড়িয়া বিধানসভা দখল করেছিল সিপিএম। যে কয়েকটি বিধানসভা এলাকায় লালপার্টি শক্তিশালী, তাদের মধ্যে রয়েছে পশ্চিম বর্ধমানের এই এলাকাও। সেই জায়গায় দলীয় কর্মী সমর্থকদের এই বদলে নির্বাচনের আগে খানিক ধাক্কা খেল সিপিএম।

বিজেপিকে আক্রমণ জিতেন্দ্র তিওয়ারির

বিজেপিকে আক্রমণ জিতেন্দ্র তিওয়ারির

দলবদলের মঞ্চ থেকে বিজেপিকে আক্রমণ করেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। তাঁর অভিযোগ, বিজেপি রামের নাম করে রাবণ রাজ চালাচ্ছে। তিনি বলেন, শুধু মুখে রামরাজ্য নয়, কাজেও রামরাজ্য চাই। কটাক্ষ করে তিনি বলেন, শুধু ভোটের সময় রাম নাম করলে হবে না।

English summary
Inquilab Zindabad Slogan chanting by Ex CPM workers in Jamuria, where they joining TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X