• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাপে রয়েছেন অর্জুন সিং! সাংসদ পদ খারিজের দাবিতে নির্বাচন কমিশনে চিঠি নির্দল প্রার্থীর

  • |

নির্বাচনী হলফনামায় তথ্য গোপনের অভিযোগে বিপারকে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। ভুল ও মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে অর্জুন সিং-এর সাংসদ পদ খারিজের দাবি জানিয়ে নির্বাচন কমিশনে চিঠি দিয়ে অভিযোগ জানিয়েছেন ২০১৯-এর ভোটে ব্যারাকপুরের নির্দল প্রার্থী গোপাল রাউত।

আর মমতা নয়, অভিষেকের কর্মসূচির প্রশংসা! তৃণমূল নোংরা কাজে প্রশ্রয় দেয় না, বললেন অনুব্রত

অর্জুনের সাংসদপদ খারিজের দাবি

অর্জুনের সাংসদপদ খারিজের দাবি

নির্বাচন কমিশনের কাছে চিঠি দিয়ে অর্জুনের সাংসদ পদ খারিজের দাবি করেছেন নির্দল প্রার্থী গোপাল রাউত। তিনি বলেছেন, ১৯৬১-র নির্বাচনী বিধির ৪এ ধারা অনুযায়ী ভোটে প্রার্থী হলে তাঁকে, রিটার্নিং অফিসারের কাছে জানাতে হয় আয়কর ও বিনিয়োগ সম্পর্কিত তথ্য। অর্জুন সিং জানিয়েছিলেন, তাঁর বিনিয়োগের পরিমাণ শূন্য। কিন্তু পরে দেখা যায় বেঙ্গালুরুর ফএার্ট ফার্মস সংস্থায় অর্জুন সিং-এর ২ লক্ষ শেয়ার রয়েছে। যদিও অর্জুন সিং সেই তথ্য নির্বাচনী হলফনামায় দেননি বলেই অভিযোগ। ফলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক।

অর্জুনকে চাপে রাখতে চায় তৃণমূল

অর্জুনকে চাপে রাখতে চায় তৃণমূল

এহেন অর্জুন সিংকে চাপে রাখতে চায় তৃণমূল। বারাকপুরের বিজেপি সাংসদের বিরুদ্ধে উঠে এসেছে, নির্বাচনী হলফনামায় তথ্য গোপনের অভিযোগ। নামী কোম্পানির কয়েক কোটি টাকার শেয়ার থাকলেও তা, তিনি নির্বাচনী হলফনামায় জানাননি বলে অভিযোগ উঠেছে। তৃণমূলের দাবির স্বপক্ষে বেশ কিছু নথিও সামনে আনা হয়েছে।

আদালতে আবেদন জানাতে পারে তৃণমূল

আদালতে আবেদন জানাতে পারে তৃণমূল

এই পরিস্থিতিতে আদালতে বারাকপুরের বিজেপি সাংসদের সদস্যপদ খারিজের দাবিতে আবেদন জানাতে চলেছে তৃণমূল। তৃণমূলের দাবি ২০১৭-১৮ সালে বেঙ্গালুরুর একটি সংস্থার প্রায় ২ লক্ষ শেয়ার তিনি কিনেছিলেন।

কিছুই হবে না, আত্মবিশ্বাসী অর্জুন

কিছুই হবে না, আত্মবিশ্বাসী অর্জুন

বিষয়টি নিয়ে তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন অর্জুন। দিন কয়েক আগে তিনি বলেন মূর্খদের কথার কোনও উত্তর দেওয়া যায় না। যারা আইন জানে না, তারাই এই ধরনের মন্তব্য করে বলে দাবি করেছেন অর্জুন।

{quiz_300}

English summary
Independent Candidate appeals for dismissial of Arjun Singh's MP post for false information in affidavit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X