• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলে দলে তৃণমূলে যোগ, ২০১৯-এ শুভেন্দুর ৪২-এ ৪২-এর আওয়াজে সঙ্গী হলেন যাঁরা

মহিষাদলে তৃণমূল কংগ্রেসের এক সমাবেশে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী জনতার কথা তুলে ধরে দাবি করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ই একমাত্র যোগ্য দাবিদার প্রধানমন্ত্রী হওয়ার। সেইসঙ্গে তিনি আওয়াজ তুললেন, ২০১৯-এর লোকসভায় উত্তরবঙ্গে সব কটা আসনই পাবে তৃণমূল। আর দক্ষিণবঙ্গে বিপুল ভোটে হারবে বিজেপি। ৪২-এ ৪২ এবার হবেই।

দলে দলে তৃণমূলে যোগদান

দলে দলে তৃণমূলে যোগদান

শুভেন্দুর সভায় কাঁথি-১ ব্লকের জুনপুট, শৌলা এলাকার শতাধিক মৎস্যজীবীরা আমিন সোয়েলের নেতৃত্বে যোগদান করেন তৃণমূলে। সেইসঙ্গে অরুণ দাসের নেতৃত্বে রামনগর-২ ব্লকের নির্দলরা তৃণমূলে যোগদান করেন। দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূলের সভাপতি শিশির অধিকারী। এ দিনের সভায় দশ হাজার কর্মী-সমর্থকেরা হাজির ছিলেন।

দিব্যেন্দুর তোপে নরেন্দ্র মোদী

দিব্যেন্দুর তোপে নরেন্দ্র মোদী

এই সভায় তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী বলেন, কেন্দ্রের মোদী সরকারের আচ্ছে দিন কোথায়? তাঁর অভিযোগ, গোধরা-কাণ্ডের নায়ক নরেন্দ্র মোদী দেশে সাম্প্রদায়িক সরকার চালাচ্ছে। এখনও দেশের মানুষের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা ঢোকেনি।" পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস বলেন, আমরা পিছিয়ে যাব না, সামনের দিকে এগিয়ে যাব। মোদী সরকার দেশের সাধারণ মানুষের উপর স্ট্রিম রোলার চালিয়েছে। নোটবন্দি, জিএসটি চালু করে দেশের অর্থনীতি শেষ করে দিয়েছে।

সাম্প্রদায়িকতা বরদাস্ত নয় : চন্দ্রিমা

সাম্প্রদায়িকতা বরদাস্ত নয় : চন্দ্রিমা

রাজ্যের মহিলা তৃণমূল সভানেত্রী ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী এবং স্থানীয় বিধায়ক চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, পূর্ব মেদিনীপুর জেলার নাম ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। দেশ থেকে বিজেপিকে হঠাতে হবে। ভারতবর্ষে কোন সাম্প্রদায়িকতা চলবে না। সাম্প্রদায়িক শক্তির ভারতবর্ষে কোন জায়গা নেই। বাংলাতেও বিভাজনের রাজনীতি বরদাস্ত নয়। তিনি আরও বলেন, আম্বানি, আদানি, মালিয়া, নীরব মোদী দেশের টাকা লুঠ করেছে। অথচ মোদী সরকার চুপচাপ রয়েছে।

পুরনো দিনের কর্মী দলে ফেরানোর বার্তা শিশিরের

পুরনো দিনের কর্মী দলে ফেরানোর বার্তা শিশিরের

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি ও কাঁথির সাংসদ শিশির অধিকারী বলেন, দিঘা-নন্দকুমার ১১৬ বি চার লেনের কাজ চলছে। গ্রামে গ্রামে সড়ক যোজনার কাজ চলছে। দলের পুরনো দিনের কর্মী দলে ফেরাতে হবে। তিনি আরও বলেন, সমুদ্র সৈকত নতুনভাবে সেজেছে। হলদিয়া উন্নয়ন পর্ষদ কাঁথি, রামনগর ও খেজুরিতে কাজ করছে। সারা জেলায় আলোয় আলোকিত হয়েছে। তাজপুরে গভীর সমুদ্রবন্দর হবে। হাজার হাজার বেকার যুবকদের কর্মসংস্থানও হবে।

English summary
Independence and fisheries leader join in TMC from Subhendu Adhikari’s hand. He gives message to get 42 out of 42.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X