• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় স্বাধীনতা দিবসে থাকছে বিশেষ চমক! করোনা যোদ্ধাদের নিয়ে মমতার অনন্য উদ্যোগ

  • |

রাত পোহালেই গোটা দেশ ৭৪ তম স্বাধীনতা দিবসের আনন্দে গা ভাসাবে। তবে এবারের স্বাধীনতা দিবস আর অন্যান্যবারের স্বাধীনতা দিবসের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। করোনার গ্রাস যখন অর্ধেক পৃথিবী রীতিমতো ত্রস্ত তখন দেশে একের পর এক উৎসবের মেজাজেও আতঙ্ক থেকে যাচ্ছে। এমন এক প্রেক্ষাপটে ১৫ অগাস্ট নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় নিয়ে ফেললেন বড়সড় উদ্যোগ।

 মমতার উদ্যোগ ১৫ অগাস্ট নিয়ে

মমতার উদ্যোগ ১৫ অগাস্ট নিয়ে

মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় ৭৪ তম স্বাধীনতা দিবসে ২৫ জন করোনা যোদ্ধাকে কুচকাওয়াজের অনুষ্ঠানে দেখা যাবে। দেশে যাঁরা ঝুঁকি নিয়ে করোনার সঙ্গে লড়ছেন তাঁদের এদিন বিশেষ সম্মানে ভূষিত করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সচেতনতা ট্যাবলো

সচেতনতা ট্যাবলো

করোনা ও করোনার সঙ্গে লড়াই নিয়ে একটি বিশেষ ট্যাবলো থাকছে ১৫ অগাস্টের রেড রোডে। দেশের সেবায় যে করোনা যোদ্ধারা এগিয়ে এসেছেন স্বাধীনতা দিবসের রাজ্য সরকার তাঁদের কথা সামনে রেখে তাঁদের কুর্নিশ জানাবে বলে খবর।

মমতার লেখা গান থাকবে

মমতার লেখা গান থাকবে

মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গান, 'করোনা চলে যাবে একদিন ' আগামীকাল রেড রোডের মঞ্চ থেকে শোনা যাবে। সেই গান ১৫ অগাস্টের মঞ্চে গাইবেন মনোময় ভট্টাচার্য, রুপঙ্কর বাগচি, দেবজ্যোতি মিশ্ররা। থাকছেন লোপামুদ্রা ও রাজ্যের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেনও।

করোনা কালে রাজ্যের উন্নয়নের দিক..

করোনা কালে রাজ্যের উন্নয়নের দিক..

১৫ অগাস্টের আয়োজনে বাংলার কুচকাওয়াচে তুলে ধরা গহে, কীবাবে করোনার প্রবল সংকটেও মাস্ক ও স্যানিটাইজার উৎপাদ করে রাজ্যের অর্থনীতি তুলে ধরা হয়েছে। সেই নির্দশনকে ট্যাবলোর হাত ধরে তুলে ধরা হবে। মোট ৪ টি ট্যাবলো থাকবে ১৫ অগাস্টের রেড রোজের অনুষ্ঠানে।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে পাঁচ বছরের মধ্যে দেশে তৈরি হবে ২৩টি নতুন এক্সপ্রেসওয়ে

English summary
Independence day 2020 in West Bengal, Mamata to honor Corona fighters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X