• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, কালিয়াগঞ্জে বিজেপি নেতার বিরুদ্ধে মামলা দায়ের

  • |

বৃদ্ধার আত্মহত্যার ঘটনায় কালিয়াগঞ্জের বরুনা গ্রামপঞ্চায়েতের বিজেপির উপপ্রধান ননীগোপাল মন্ডল সহ পাঁচজনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ দায়ের করলেন মৃতার মেয়ে বীনা রানী সরকার। এই ঘটনায় কালিয়াগঞ্জ থানার পুলিশ রামচন্দ্র দাস নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। পলাতক বিজেপির উপপ্রধান ননী গোপাল মন্ডল। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

কালিয়াগঞ্জে বিজেপি নেতার বিরুদ্ধে মামলা দায়ের

বিজেপি পরিচালিত বরুনা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের এই ঘটনা প্রসঙ্গে রাজ্যের প্রদেশ মহিলা তৃনমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, আমাদের দলে থেকে কেউ এই ধরনের অপরাধের সাথে যুক্ত থাকলে দল সাথে সাথে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করে। আর বিজেপির কেউ কোনও অপরাধ করলে দল তার সাথেই ভীড়ে যায়।

আমরা তৃনমূল কংগ্রসের পক্ষ থেকে কালিয়াগঞ্জের এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি এও বলেন, বিজেপি সারা দেশে যেভাবে সন্ত্রাস করছে নির্বিচারে গুলি চালাচ্ছে, ছাত্রছাত্রীদের উপর হামলা চালাচ্ছে বাংলাতেও এই ধরনের চেহারা করার চেষ্টা করছে বিজেপি। তবে বাংলার মানুষ তা প্রতিহত করবে৷ বাংলার মানুষ বিজেপির এই সন্ত্রাস মেনে নেবে না।

এদিকে কালিয়াগঞ্জের নবনির্বাচিত তৃনমূল বিধায়ক তপন দেব সিংহ বলেন, এই ঘটনা নিয়ে দোষীদের গ্রেফতারের জন্য কালিয়াগঞ্জ থানার আইসির সাথে কথা বলেছি। এই জঘন্যতম ঘটনার প্রতিবাদে আজ ওই এলাকায় এক প্রতিবাদ মিছিল করবে কালিয়াগঞ্জ ব্লক তৃনমূল কংগ্রেস। অপরদিকে বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, কালিয়াগঞ্জের এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। তবে বিজেপির উপপ্রধান ননী গোপাল মন্ডল বিষয়টি মিমাংসা করে দিয়েছিলেন। তিনি সালিশি সভায় গিয়ে জরিমানা রদ করে দিয়েছিলেন, অথচ তৃনমূল কংগ্রেস চক্রান্ত করে আমাদের প্রতিনিধিকে ফাঁসানোর চেষ্টা করছে। ঘটনার প্রকৃত তদন্ত করার কথাও বলেন বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।

English summary
incitement in Suicide, BJP leader booked in Kaliaganj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X