• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আনলক ১-এ মন্দিরের দুয়ার খুলতেই 'করোনা মাতা'-র পুজোয় মাতল বাংলা

আনলক ১ শুরু হতেই মন্দিরের দরজা খুলেছে রাজ্যে। ভক্তরাও ভিড় করতে শুরু করেছেন। দশহরার পুজো সেরেই করোনা মাতার পুজোয় মেতেছে শিলিগুড়ি। করোনা মুক্ত জীবন কামনা করে করোনা মাতার তুষ্টিতে এলাহি আয়োজন হয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জেও।

করোনা মাতার পুজো

করোনা মাতার পুজো

করোনা এখন আর ভাইরাসের ভাইরাসকে দেবতার আসনে বসিয়ে পুজো শুরু করে দিেয়ছেন বাংলার মানুষ। বারো মাসে তেরো পার্বনের নতুন সংযোজন করোনা মাতা। শিলিগুড়ি, রায়গঞ্জে করোনা মাতার পুজোর এলাহি আয়োজন করা হয়েছিল। সামাজিক দূরত্ব বিধি উড়িয়ে মহিলারা রায়গঞ্জের বন্দর পুর শ্মশানে গিয়ে মাটি খুঁড়ে করোনা মাতার পুজো করেন। লাড়ু, লবঙ্গ ও জবাফুল উৎসর্গ করে পুজো সারেন তাঁরা।

শিলিগুড়িতেও পুজো

শিলিগুড়িতেও পুজো

একই ঘটনা ঘটেছে শিলিগুড়িতেও। রাজেন্দ্র নগর এলাকায় ধুমধাম করে করোনা মাতার পুজো করা হয়। ফাঁসিদেওয়া ব্লকেও মহিলারা করোমা মাতার পুজো করেছেন। বিশ্বকে এই মহামারীর হাত থেকে রক্ষা করতেই এই পুজোর আয়োজন বলে জানিয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া আগেও এই ধরনের করোনা মাতার পুজোর আয়োজন দেখা গিয়েছে। সেই থেকেই এই পুজো শুরু হয়েছে বলে মনে করা হচ্ছে।

করোনা মুক্তিকে নরবলি

করোনা মুক্তিকে নরবলি

এর আগে ওড়িশায় এক মন্দিরে করোনা মুক্তির জন্য নরবলি দেওয়ার অভিযোগ উঠেছে পুরোহিত। যদিও পরে জানা যায় শত্রুতার কারণেই এই নরবলি দিয়েছেন তিনি। গ্রেফতার করা হয় ওই অভিযুক্ত পুরোহিতকে। এর আগে করোনা মুক্তিকে গো করোনা গো বলে গানও তৈরি হয়েছে অনেক। সেগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গোটা দেশে।

করোনা সংক্রমণ বাড়ছে দেশে

করোনা সংক্রমণ বাড়ছে দেশে

এদিকে হু হু করে রাজ্যে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। মঙ্গলবার রাজ্যে এক ধাক্কায় করোনা সংক্রানিত হয়েছেন ৩৯৬ জন। এই সংখ্যা ক্রমশ বাড়বে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। এদিকে রাজ্যের অধিকাংশ এলাকায় জনজীবন স্বাভাবিক হয়ে গিয়েছে।

ভয়ঙ্কর বিপদে রাজ্য, ত্রাণ কাজ দুর্বল মত সুজনের

দেশে করোনা সংক্রমণ ২ লক্ষের আঁকড়া পেরিয়ে গেল! আনলক ওয়ানে আশঙ্কার কালো মেঘ

English summary
In Unlock 1 'Corona Mata' puja celibrated in Siliguri of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X