জন্মদিনের অজুহাতে ফ্ল্যাটে ডেকে ধর্ষণের অভিযোগ, চাঞ্চল্য দমদমের কালিন্দীতে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

জন্মদিনের নাম করে কিশোরীকে ফ্ল্যাটে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ। চাঞ্চল্য দমদমের কালিন্দী এলাকায়। প্রতিবাদ করায় কিশোরীর বাবাকে মারধর করা হয়। দমদম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও অধরা স্থানীয় যুবক বাপ্পা বেরা।

জন্মদিনের অজুহাতে ফ্ল্যাটে ডেকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য দমদমের কালিন্দীতে

বেশ কয়েক দিন আগের ঘটনা। এক বান্ধবী জন্মদিনের অনুষ্ঠানের নাম করে তারই এক পরিচিতের ফ্ল্যাটে নিয়ে যায় দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে। তবে কিশোরীকে ফ্ল্যাটে ঢুকিয়ে দিয়েই সে বেরিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সেই ছবি ভিডিও করা হয়। কিশোরী বারবার সেই ছবি মুছে দেওয়ার অনুরোধও করে বলে, দাবি করেছে সংবাদ মাধ্যমের কাছে। তবে এরপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেল করা। কিশোরীকে বলা হয় তার একটি বিবস্ত্র ছবি পাঠাতে। সেই ছবি সে পাঠিয়েও দেয়।

কিশোরীর বাবা জানিয়েছেন, মেয়ের ভবিষ্যতে কথা ভেবে অভিযুক্ত যুবক বাপ্পা বেরার হাতে পায়ে ধরেন। কিন্তু এর পরেও মেয়ের রাস্তায় উত্তক্ত করার ঘটনা বাড়তে থাকে। এমন কী কিশোরীর বাবাকে নিগ্রহ করা হয় বলেও অভিযোগ। এরই মধ্যে ছবিগুলি এলাকায় ছড়িয়ে দেয় অভিযুক্ত যুবক।

বিষয়টিতে কোনও ভাবেই নিয়ন্ত্রণে আনতে না পেরে দমদম থানায় অভিযাগ দায়ের করে কিশোরীর পরিবার। কিশোরীর বান্ধবীর ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্ত যুবকের খোঁজের চলছে তল্লাশি। 

English summary
In the name of birthday party, a student was raped by a youth in Kalindi, Dumdum. Police starts the investigation.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.