• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ৪৭৫ জন, কলকাতায় ৬ জন সহ মৃত্যু ১৫ জনের

দেশের সঙ্গে পায়ে পা মিলিয়ে পশ্চিমবঙ্গেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ২৫ জুন বৃহস্পতিবার একদিনের মধ্যে নতুন করে রাজ্যে করোনা সংক্রমিত হয়েছে ৪৭৫ জন। রাজ্যের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানা গিয়েছে, বাংলায় মোট করোনা সংক্রমণের সংখ্যা দাঁড়ালো ১৫, ৬৪৮ জন।

রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ৪৭৫ জন, কলকাতায় ৬ জন সহ মৃত্যু ১৫ জনের

স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হয়ে নতুন করে মৃত্যু হয়েছে ১৫ জনের। অর্থাৎ মোট ৬২১ জনের মৃত্যু হয়েছে। যদিও রাজ্যে সুস্থতার হারও বেশ ভালো। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়ে উঠেছেন ১০,১৯০ জন এবং বৃহস্পতিবার আরও ৪৮৮ জনের সুস্থ হোয়ার খবর পাওয়া গিয়েছে। রাজ্যে সুস্থতার হার ৬৫.‌১২%‌।

ইতিমধ্যেই লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে তবে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করে দিয়েছে রাজ্য তথা কলকাতা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায় করোনা মোকাবিলায় সব ধরনের বন্দোবস্ত গ্রহণ করেছে। সরকারি–বেসরকারি মিলিয়ে রাজ্যে ৭৭টি কোভিড–১৯ হাসপাতালে চিকিৎসা চলছে করোনা রোগীদের। তাঁদের চিকিৎসায় যাতে কোনও ত্রুটি না থাকে তার জন্য পাঁচ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। এরা সপ্তাহের সাতদিন ২৪ ঘণ্টাই হাসপাতাল থাকবে।

রাজ্যের মধ্যে কলকাতা এখনও করোনা সংক্রমণে শীর্ষস্থানেই রয়েছে। স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী,কলকাতায় করোনা রোগীর সংখ্যা ৫,১৩৩ এবং বৃহস্পতিবার নতুন করে ১৬৩ জন করোনা রোগীর সন্ধান পাওয়া গিয়েছে। এদিন এই শহরে ৬ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তবে চিন্তা বাড়াচ্ছে বন্দে ভারত বিমান করে আগত যাত্রীরা। যাঁদের মধ্যে অধিকাংশই সরকারি বা বেসরকারি কোয়ারেন্টাইনে না গিয়ে বাড়ি ফিরে গিয়েছেন। রাজ্য সরকার এদের তালিকা তৈরি করছেন এবং তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

মুখ্যমন্ত্রীর প্রস্তাব ফেরালেন সূর্যকান্ত, করোনা বিশেষজ্ঞ কমিটিতে থাকার প্রস্তাব প্রত্যাখান

ভারতে একদিনে করোনা ভাইরাসে সর্বোচ্চ আক্রান্ত, ছাপিয়ে গেল আমেরিকাকে

English summary
On Thursday, in west bengal 475 people were newly infected with corona and 15 died in the state
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X