• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা-উত্তর ২৪ পরগনায় রেকর্ড সংক্রমণ মহাষ্টমীতে! একনজরে জেলার পরিসংখ্যান

দুর্গাপুজোর মহাষ্টমীতে বাংলার করোনা সংক্রমণের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় দৈনিক সংক্রমণ হয়েছে প্রায় ৯০০। কলকাতা ও উত্তর ২৪ পরগনা পুজোতেও দৈনিক সংক্রমণে উদ্বেগ বাড়াচ্ছে। কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা পেরিয়ে গেল ৭৫ হাজার, তাল মিলিয়ে উত্তর ২৪ পরগনায় করোনা সংক্রমণ ৭০ হাজার পার।

কলকাতা-উত্তর ২৪ পরগনায় রেকর্ড সংক্রমণ মহাষ্টমীতে

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৪৮। উত্তর ২৪ পরগনায় এদিন ৮৯৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৮৯৫। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা সাত হাজারের উপরে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ২০৯৭ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১৪৬৪।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

শনিবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৭৫০০৬। এদিন ৮৯৫ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২০৯৭ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৯ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৬৫৫০০ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৪০৯ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৫৩ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৭০০২৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৯৬ জন। মৃত্যু হয়েছে মোট ১৪৬৪ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৪ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৬১৩১২ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭২৫১ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৬১ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ২৩৭৬০। এদিন আক্রান্ত হয়েছেন ২২৪ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৭০৫ জন। এদিন মৃত্যু হয়েছে ২ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২২৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২২৮১৬। হুগলিতে ১৭৫ জন বেড়ে আক্রান্ত ১৬৯৩২ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৬১৮৮, কোচবিহারে ৭৯৩৮, দার্জিলিংয়ে ১০৫৭৮, কালিম্পংয়ে ১৩৫৮, জলপাইগুড়িতে ৮৩৭৮, উত্তর দিনাজপুরে ৪৫৪৭, দক্ষিণ দিনাজপুরে ৬৬৭৩, মালদহে ৯০৭১, মুর্শিদাবাদে ৮০৭৬, নদিয়ায় ১০৯৭১, বীরভূমে ৫৬৪৪, পুরুলিয়ায় ৪৮৪৬, বাঁকুড়ায় ৭২৬৫, ঝাড়গ্রামে ১৫৭৩, পশ্চিম মেদিনীপুরে ১৩১৮৬, পূর্ব মেদিনীপুরে ১৩৯৭৮, পূর্ব বর্ধমানে ৭১১১, পশ্চিম বর্ধমানে ৯৫৮৬ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

English summary
On Durga Mahasaptami in Kolkata and North 24 pargana coronavirus infection increased almost 900. Coronavirus infection statistics of all districts of West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X