• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গবিজেপির অফিসে মুকুল-শোভন-বৈশাখীর 'ঘর বদল' ঘিরে নয়া খবর! দলবদলের পর পদ্ম ক্যাম্পের অন্দরে কী ঘটছে

  • |

বাংলার রাজনীতিতে দলবদলের পর এবার 'ঘর বদল' নিয়ে খবর। বিভিন্ন দল থেকে একাধিক সেনাপতি আপাতত বিজেপির দুর্গে। আর এই তাবড় সেনাপতিদের বিজেপিতে জায়গা দিতে রীতিমতো বেগ পেতে হচ্ছে বিজেপিকে। এমন এক পরিস্থিতিতে এবার বিজেপির দফতরে শোভন চট্টোপাধ্যায় থেকে মুকুল রায়দের অফিস ঘিরে উঠছে বড় খবর।

মুকুল রায়ের ঘর দেওয়া হল শোভন- বৈশাখীকে, মুরলিধর লেনে কাজ চালাবেন কানন
 মুকুলের ঘরে আপাতত শোভন-বৈশাখী

মুকুলের ঘরে আপাতত শোভন-বৈশাখী

বঙ্গবিজেপির অন্দরে আপাতত ঘর বদল চলছে। জানা গিয়েছে, আপাতত ভোট পর্যন্ত মুকুল রায়ের অফিস রুম পাচ্ছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বঙ্গ বিজেপির অন্দরে সদস্যসংখ্যা আরও বাড়তে থাকায় স্থানাভাব দেখা যাচ্ছে অফিসের ক্ষেত্রে। আর সেই জন্যই এই ঘর বদলের পালা।

মুকুল রায় কোথায় বসছেন?

মুকুল রায় কোথায় বসছেন?

প্রসঙ্গত, নির্বাচনের আগে বঙ্গ বিজেপির চেহারা ফুলে ফেঁপে উঠেছে। ক্রমাগত বেড়ে চলেছে বিজেপির সদস্য সংখ্যা। ফলে মুরলীধর সেন লেনের বিজেপি অফিস আর বাড়েনি। সেই জন্য়ই বিজেপির নির্বাচনী অফিসের ঠিকানা আপাতত হেস্টিংসে। আর সেখানেই বসবেন মুকুল রায়।

 বড় দায়িত্বে শোভন-বৈশাখী

বড় দায়িত্বে শোভন-বৈশাখী

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর জানানো হয়, কলকাতা জোনের পর্যবেক্ষক হিসাবে শোভন চট্টোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। সঙ্গে সহ পর্যপেক্ষক হিসাবে দায়িত্ব পান বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এদিকে বিজেপির দফতরে মুকুল রায়ের ঘর আপাতত ফাঁকা। তারপর থেকেই শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের জন্য ওই ঘর ধার্য করা হয়েছে।

 সুনীল বনশলের জন্য বন্দোবস্ত

সুনীল বনশলের জন্য বন্দোবস্ত

এদিকে, কলকাতা জোনের দায়িত্বে বিজেপির কেন্দ্রীয় নেতা সুনীল বনশল। কলকাতা, ব্যারাকপুর, খড়দহ, বসিরহাট. বারুইপুর, বিধাননগরের আসন দেখভালের দায়িত্বে তিনি। তিনি বসবসেন রাজ্য দফতরে।

 ১৩ হাজার বুথের দায়িত্বে বনশল

১৩ হাজার বুথের দায়িত্বে বনশল

রাজ্যের ১৩ হাজার বুথ কলকাতার দফতর থেকে দেখা শোনা করবেন সুনীল বনশল। তিনি আপাতত উত্তরপ্রদেশ সরকারের গেস্ট হাউসে। রাজ্য দফতরে সুনীল বনশলের ঘর আলাদা। সেখানে বিশ্রামাগারের বন্দোবস্তও করা হয়েছে।

English summary
In Bengal BJP office , Sovan Baisakhi to get set in Mukul Roy's office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X