• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের মুখে 'দিদি জিন্দাবাদ' স্লোগান! কী বোঝাতে চাইলেন তৃণমূলের ঝান্ডা ধরার বার্তায়

  • |

দিল্লি থেকে আসা টাকা লুঠ হয়ে যাচ্ছে। বাঁকুড়ার সভা থেকে এমনটাই অভিযোগ করলেন দিলীপ ঘোষ (dilip ghosh) । পাশাপাশি তিনি অভিযোগ করেন, পুলিশ তোলা তুলে কালীঘাটে পাঠাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) সরকার সেই পুলিশকে কাজে লাগাচ্ছে বিজেপিকে আটকাতে, অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

 পুলিশের কাজকে কটাক্ষ

পুলিশের কাজকে কটাক্ষ

থানার বড়বাবু এখন তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট। জেলার পুলিশ সুপার এখন তৃণমূলের জেলা প্রেসিডেন্ট। এইভাষাতেই পুলিশে কার্যকলাপকে কটাক্ষ করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, তারা ভুলে গিয়েছে, যে বেতন তারা পান, তা সাধারণ মানুষের ট্যাক্সের টাকায়। এরপর তারা আবার বালি ও কয়লার ট্রাক থেকে তোলা তুলছে বলে অভিযোগ করেন তিনি। কটাক্ষ করে তিনি বলেন, দিদির পুলিশ আর দল, সব এক হয়ে গিয়েছে।

দিল্লি থেকে আসা টাকা লুঠ

দিল্লি থেকে আসা টাকা লুঠ

বিজেপির রাজ্য সভাপতির অভিযোগ যে টাকা দিল্লি থেকে আসছে তা লুঠ হয়ে যাচ্ছে। এব্যাপারে তিনি আম্ফানের ত্রাণ এবং রেশনে দুর্নীতির কথা তুলে ধরেন।

জেলাগুলি উগ্রপন্থীদের ডেরা

জেলাগুলি উগ্রপন্থীদের ডেরা

এই রাজ্যকে পশ্চিম বাংলাদেশ তৈরি করতে চাইছেন। বাংলাদেশ থেকে উগ্রপন্থী ঢোকানো হচ্ছে। সিমি, আলকায়েদ, জেহাদিদের ঢোকানো হচ্ছে। উগ্রপন্থীরা ডেরা বাঁধছে পশ্চিমবঙ্গে। জেলাগুলিতে বোমা, বন্দুকের কারখানা তৈরি হচ্ছে। সাধারণ মানুষকে ভয় দেখানো হচ্ছে। তিনি বলেন, সারা ভারতের কোথাও এমন পরিস্থিতি নেই।

দিদি জিন্দাবাদ

দিদি জিন্দাবাদ

কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, দিদি জিন্দাবাদ। যদি কেউ অসুবিধায় পড়েন, তৃণমূলের ঝাণ্ডা ধরুন। বলুন, মা, মাটি, মানুষ জিন্দাবাদ। কেউ গায়ে হাত দেবে না। তিনি বলেন, মমতার সরকার পুলিশ প্রশাসনকে লাগিয়েছে বিজেপিকে আটকাতে। আর টিএমসিকে তুলে দিয়েছেন পিকের হাতে। তিনি বলেন, একথা বলছেন তৃণমূলের নেতারাই। তাঁরা সেখানে সম্মান পাচ্ছেন না। পিকের লোকেদের সঙ্গে পার্টির লোকেদের ঝগড়া বেধে গিয়েছে। তিনি বলেন, কোটি কোটি টাকা দিয়ে পিকেকে রাখা হয়েছে, সে নাকি জিতিয়ে দেবে। ভগবান জেতাতে পারবেন না। কটাক্ষ করে বলেন দিলীপ ঘোষ।

পুলিশ পয়সা তুলছে, তৃণমূলকে দিচ্ছে

পুলিশ পয়সা তুলছে, তৃণমূলকে দিচ্ছে

বাঁকুড়ার সভা থেকে দিলীপ ঘোষ বলেন, পাথর খাদান, কয়লা খাদান থেকে টাকা তুলছে পুলিশ। আর তা দেওয়া হচ্ছে তৃণমূলের পার্টি ফান্ডে। যাচ্ছে কালীঘাটে। অন্যরাজ্য থেকে লোক নিয়ে এসে, সেই টাকা দিয়ে জেতার চেষ্টা হচ্ছে।

দিদির বিসর্জন হবে মে মাসে

দিদির বিসর্জন হবে মে মাসে

তিনি বলেন, রাজ্যের মানুষ ঠিক করে নিয়েছে হারাবে। তাই কারও জেতাবার ক্ষমতা নেই। দিলীপ ঘোষ বলেন দিদির বিসর্জন হবে মে মাসে। সেই সময় জোরদার করে পুজো করা হবে। মানুষ পরিবর্তনের জন্য বিজেপির দিকে তাকিয়ে আছে বলেও মন্তব্য করেন তিনি।

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিজেপি ক্ষমতায় এলে পাহাড় শান্ত হবে! বোমা, বন্দুক নিয়ে রাস্তা খুনোখুনি তৃণমূলের, বিস্ফোরক দিলীপ

English summary
Immersion of Mamata Banerjee will be held in May 2021, say Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X