• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যদি সুপ্রিম কোর্ট সিএএ-কে সাংবিধানিক বলে, তাহলে..' , কোন বার্তা দিগ্বিজয়ের কণ্ঠে

সিএএ নিয়ে গোটা দেশ এই মুহূর্তে তোলপাড়। দিল্লির শাহিনবাগ থেকে কেরলের একাধিক জায়গায় ধিক ধিক করে জ্বলছে এই প্রতিবাদের আগুন। এমন পরিস্থিতিতে নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ-তে স্থগিতাদেশের রাস্তা থেকে সরে এসেছে শীর্ষ আদালতও। আর সেই প্রেক্ষিতেই এদিন মুখ খুললেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং।

কী জানিয়েছেন দিগ্বিজয় সিং?

কী জানিয়েছেন দিগ্বিজয় সিং?

ভোপালে সাংবাদিকদের সঙ্গে সাক্ষাতের পর কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বলেন, ' যদি সুপ্রিম কোর্ট সিএএকে সাংবিধানিক ঘোষণা করে , তাহলে ধর্মনিরপেক্ষতার কফিনে সেটাই হবে শেষ পেরেক ঠোকা।' প্রসঙ্গত, কংগ্রেস সহ বিরোধীরা বারবার সিএে নিয়ে মোদী সরকারের সমালোচনা করে আসছে। আর সেই বার্তাকেই আরও বেশি জোরালো করে দিলেন দিগ্বিজয় সিং।

 দিগ্বিজয়ের তোপ কেন্দ্রের দিকে

দিগ্বিজয়ের তোপ কেন্দ্রের দিকে

ভোপালে দিগ্বিজয় সিং বলেন, ' এদেশের মুসলিমরা ভয়ে রয়েছেন। তাঁদের মধ্যে রয়েছে হতাশা। রাজনৈতিক দল, পুলিশ, আর প্রশাসনকে নিয়ে রয়েছে এই হতাশা। একমাত্র বিচারব্যবস্থাই তাঁদের কাছে আশার জায়গা। ..'

 'কী হতে পারে দেশে বলা যাচ্ছে না..'

'কী হতে পারে দেশে বলা যাচ্ছে না..'

কার্যত প্রচ্ছন্ন হুঁশিয়ারির সুরে দিগ্বিজয় সিং বলেছেন, যদি দেশের শীর্ষ আদালত সিএএ -কে সাংবিধানিক মান্য়তা দিয়ে দেয়,তাহলে পরিস্থিতি কোন দিকে যাবে তা বলা যাচ্ছে না। কারণ দেশে ক্রমাগত বাড়ছে ক্ষোভ। আর এই ক্ষভে আইনের বিরুদ্ধে বেড়ে চলেছে। যে ক্ষোভ খুব সহজে রোখা মুশকিল। এমনই দাবি করেন মধ্যপ্রদেশ কংগ্রেসের এই পোড় খাওয়া নেতা ।

English summary
If SC upholds CAA as constitutional, it will be last nail in secularism’s coffin says Digvijay Singh .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X