• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ক্ষমতায় এলে পাহাড় শান্ত হবে! বোমা, বন্দুক নিয়ে রাস্তা খুনোখুনি তৃণমূলের, বিস্ফোরক দিলীপ

  • |

ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মোর্চা নেতা বিনয় তামাং-এর বৈঠক নিয়ে কটাক্ষ দিলীপ ঘোষে। এদিন তিনি বলেন, বিজেপি(bjp) ক্ষমতায় এলেই পাহাড় (darjeeling) শান্ত হয়ে যাবে। এদিন তিনি মেদিনীপুর বিদ্যাসাগর হলে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে হওয়া বিজয়া সম্মিলনীতে যোগ দেন।

পাহাড়ে বিমল রোশন কোনও বিষয় নয়

পাহাড়ে বিমল রোশন কোনও বিষয় নয়

নবান্নের বৈঠকের পর সল্টলেকের গোর্খা ভবনে হওয়া সাংবাদিক সম্মেলনে বিনয় তামাং বলেছিলেন বিমল গুরুং কোনও বিষয় নয়। মুখ্যমন্ত্রী ডেকেছিলেন, তাই বৈঠক করতে এসেছেন। সেখানে বিমল গুরুং, রোশন গিরিরা কোনও বিষয় নয় বলেও মন্তব্য করেছিলেন তিনি। নবান্নে বৈঠকের আগে কলকাতায় আসার পথেই তিনি বার্তা দিয়েছিলেন পাহাড়ের রাজনীতিতে বিমল গুরুং-এর কোনও জায়গা নেই। রাজনৈতিক কিংবা প্রশাসনিক মঞ্চও তারা ভাগ করবেন না। মঙ্গলবার বৈঠক শেষে বিনয় তামাং কিংবা সরকার পক্ষ সবাই জানিয়েছিস আলোচনা সদর্থক হয়েছে।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষ আগেই কটাক্ষ করে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় যতই চেষ্টা করুন, পাহাড়ে তৃণমূলের ঝাণ্ডা উড়বে না। তিনি বলেছিলেন, যারা রাষ্ট্রদ্রোহিতায় অভিযুক্ত, তাদের হাত ধরে মমতা বন্দ্যোপাধ্যায় পাহাড়ে উঠতে চাইছেন। তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যাদের সঙ্গে হাত মেলাবেন , তাদেরকে পাহাড়ের সাধারণ মানুষ সহ্য করবে না।

যারা আগুন লাগিয়েছিল তাদেরই নেভাতে হবে

যারা আগুন লাগিয়েছিল তাদেরই নেভাতে হবে

এদিন সাংবাদিকরা দিলীপ ঘোষকে মঙ্গলবারের নবান্নের বৈঠক নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই সময় দিলীপ ঘোষ বলেন, যারা পাহাড়ে আগুন লাগিয়েছিল, তাদেরকেই সেই আগুন নেভাতে হবে। পাহাড় আজও অশান্ত বলেও মন্তব্য করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, ব্যবসা, বাণিজ্য বন্ধ হয়ে যাওয়ায় সাধারণ মানুষের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। ক্ষমতা দখলের জন্য রাজনীতি করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

বিজেপি ক্ষমতায় এলে পাহাড় শান্ত হবে

বিজেপি ক্ষমতায় এলে পাহাড় শান্ত হবে

দিলীপ ঘোষ বলেন, বিজেপি ক্ষমতায় এলে পাহাড় শান্ত হবে। যারা পাহাড়ে অশান্তি তৈরি করেছিল ২০২১-এ তারা শান্তি পাবে বলেও মন্তব্য করেন তিনি। পাহাড়ের জন্য বিজেপি ভাবছে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি বলেন, পাহাড়ে শান্তি আনার আগে আলোচনা করা উচিত। সেই দিকেই বিজেপি এগোচ্ছে।

বোমা, বন্দুক নিয়ে রাস্তা খুনোখুনি তৃণমূলের

বোমা, বন্দুক নিয়ে রাস্তা খুনোখুনি তৃণমূলের

সৌগত রায়ের কটাক্ষ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, আগে নিজের দলের কোন্দল সামলাক তৃণমূল। বিজেপিকে নিয়ে তাদের ভাবতে হবে না। রাজ্যের শাসকদলের প্রতি আক্রমণ শানিয়ে তিনি বলেন, তৃণমূলের নেতা নেত্রীরা রাস্তায় নেমে খুনোখুনি করছে। ফলে তারা আগে নিজেদের কথা ভাবুক। বিজেপি তাদেরটা সামলে নেমে বলেও মন্তব্য করেন তিনি।

কলকাতাঃ রবীন্দ্র সরোবরে আসছে পরিযায়ী পাখি,দীপাবলিতে দূষণ নিয়ে চিন্তায় পরিবেশবিদরা

করোনা মহামারীতে কেমন করে চলবে ট্রেন, সিদ্ধান্ত নিল রাজ্য-রেল, কীভাবে হবে হবে পরিষেবা জেনে নিন

English summary
If BJP comes to power, then Darjeeling hills will calm down, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X