• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতেই ছিলাম, আছি, থাকব! জল্পনা উড়িয়ে স্পষ্ট বার্তা মুকুল রায়ের

দিল্লি থেকে ফিরেছিলেন শুক্রবার। কিন্তু তাঁকে নিয়ে জল্পনা চরমে উঠেছিল। যার জন্য রবিবার সাংবাদিক সম্নেলন করতে বাধ্য হলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন তিনি বলেন, বিভ্রান্তিকর অপপ্রচার চলছে তাঁকে নিয়ে। এক অসহায় পর্যায়ে টলে গিয়েছে সেটা। এসম্পর্কে ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

বিজেপিতেই ছিলেন, আছেন, থাকবেন

বিজেপিতেই ছিলেন, আছেন, থাকবেন

মুকুল রায় এদিনের সাংবাদিক সম্মেলনের শুরুতেই বলেন, তিনি বিজেপিতে ছিলেন, আছেন, থাকবেন। তিনি বলেন, তাঁকে নিয়ে বিভ্রান্তিকর অপপ্রটার হচ্ছে। যা এক অসহনীয় পর্যায়ে চলে গিয়েছে। ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে যাচ্ছেন বলেও জানিয়েছেন।

মন্ত্রী নয় সংগঠনই বড় কথা

মন্ত্রী নয় সংগঠনই বড় কথা

মুকুল রায়কে প্রশ্ন করা হয়েছিল, তিনি তো একটা সময়ে মন্ত্রী ছিলেন। বিজেপিতে আসার পর দীর্ঘ দিন হয়ে গিয়েছে। তিনি সে অর্থে কোনও পদ পাননি। সেই সময় মুকুল রায় বলেন, মন্ত্রী নয়স সংগঠনই বড় কথা।

 প্রসঙ্গ দিলীপ ঘোষ

প্রসঙ্গ দিলীপ ঘোষ

দলে নাকি তাঁর সঙ্গে দিলীপ ঘোষের বিবাদ। প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, দলে সবারই আলাদা আলাদ কাজ রয়েছে, ফলে দলে ওসবের কোনও স্কোপ নেই। তিনি বলেন, তাঁকে নিয়ে যা রটানো হচ্ছে তা নিয়ে পূর্ণাঙ্গ তদন্ত হোক। দোষীদের আইন অনুযায়ী শাস্তি দেওয়ারও দাবি তোলেন তিনি।

দলের প্রতি ১০০ শতাংশ সন্তুষ্ট তিনি

দলের প্রতি ১০০ শতাংশ সন্তুষ্ট তিনি

আগের সভাপতি অমিত শাহ থেকে শুরু করে বর্তমান সভাপতি তাঁকে মর্যাদা দিয়েছেন। তাঁকে মর্যাদা দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনের পাশাপাশি ২০১৯-এর লোকসভা নির্বাচনে তাঁকে রাজ্য বিজেপির নির্বাচনের দায়িত্ব তাঁকে দেওয়া হয়েছিল। মুকুল রায় বলেন, দলের প্রতি তিনি ১০০ শতাংশ সন্তুষ্ট।

বিজেপি ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল,অমিত শা অনেক সম্মান দিয়েছেন মন্তব্য মুকুলের

উপাচার্যদের কাজের ওপর নজর রাখা হচ্ছে! সক্রিয় হোন মমতা বন্দ্যোপাধ্যায়, হুঁশিয়ারি দিলেন রাজ্যপাল

English summary
I was in BJP, I am, I will be, said Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X