• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খবরের চ্যানেল নয়, মেগা সিরিয়ালই পছন্দ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

খবরের চ্যানেল নয়, মেগা সিরিয়ালই পছন্দ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
কলকাতা, ৩ ডিসেম্বর : অধিকাংশ সময়েই খবরের শীর্ষে থাকলেও টেলিভশনে খবর নয় মেগা সিরিয়াল দেখতেই পছন্দ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সায়েন্স সিটি প্রথম অডিটোরিয়ামে টেলি অ্যাকাডেমি পুরস্কার অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন তিনি।

শুক্রবার সায়েন্স সিটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হল প্রথম টেলি অ্যাকাডেমি পুরস্কার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত তাঁর উদ্যোগেই এই অনুষ্ঠান। এদিন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, টেলিভিশন আমাদের পরিবারের অংশ হয়ে গিয়েছে। আমি খবরের চ্যানেল খুব কমই দেখি। বরং ধারাবাহিকই দেখি, যাতে জীবন প্রতিফলিত হয়।

বারুইপুরে ৬ একর জমিতে তৈরি হবে মেগা সিরিয়ালের জন্য স্টুডিও

বাংলা ছায়াছবির তারকা কলাকুশলীদের জন্য রয়েছে একাধিক পুরস্কার লাইম লাইট। সমান পরিমান খাটনি প্রতিভা রয়েছে বাংলা টেলিভিশনেও। কিন্তু তাদের উৎসাহ প্রদানের মঞ্চটা অনেক সংকীর্ণ। সেই ভেদাভেদ মুছতেই প্রথমবার টেলিভিশন দুনিয়ার শিল্পীদের অসামান্য অবদানের জন্য সম্মান প্রদান করল রাজ্য সরকার।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, টেলিভিশন দুনিয়ায় প্রচুর প্রতিভা রয়েছে। আমরা এবছর সবাইকে এই পুরস্কার দিতে পারলাম না। কিন্তু এটাই শেষ নয়। বাংলা ছবির মতো টেলিভিশনের জন্যও একটা কমিটি গঠন করা হয়েছে। বারুইপুরে ৬ একর জমি নেওয়া হয়েছে বলেও এদিন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী জানান। ওই জমিতে শুধুমাত্র টেলিভিশন সিরিয়ালের জন্যই স্টুডিও তৈরি করা হবে।

একইসঙ্গে টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের জন্যও মেডিক্লেম চালু করা হবে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
I hardly watch news channels. I like watching other serials : Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X