পর পর কন্যা সন্তান, রাজারহাটে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

পর পর কন্যা সন্তানের জন্ম দেওয়ায় গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ। মৃতের নাম ফতেমা বিবি। ঘটনাটি ঘটেছে রাজারহাটের পানাপুকুর এলাকায়। স্বামী-সহ আটজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের।

পর পর কন্যা সন্তান, রাজারহাটে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ফতেমার শ্বশুরবাড়ির প্রতিবেশীর কাছ থেকে খবরটি পেয়েছিলেন তাঁর মা ও আত্মীয়রা। ছুটে যান রাজারহাটের পানাপুকুরে। গিয়ে দেখেন ঘরেই পড়ে রয়েছে ফতেমার দগ্ধ দেহ। মৃতের হাত-পা বাঁধা ছিল বলে অভিযোগ ফতেমার বাড়ির লোকের।

পরপর কন্যা সন্তামের জন্ম দেওয়ার অভিযোগে প্রায়ই মারধর করা হত বছর ৩৪-এর গৃহবধূ ফতেমা বিবিকে। সেই অভিযোগেই পুড়িয়ে মারার ঘটনা বলে দাবি ফতেমার আত্মীয়দের।

ফতেমার বাপের বাড়ির আত্মীয়দের আরও অভিযোগ, বিয়ের পর থেকে পণের দাবিতে মারধরের ঘটনা ঘটে। এরপর পর পর ৪ টি কন্যা সন্তনের জন্ম দেন ফতেমা। ফলে অত্যাচারের মাত্রা বেড়ে যায়।

গৃহবধূ ফতেমা বিবির দগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় স্বামী-সহ আটজনের বিরুদ্ধে রাজারহাট থানায় অভিয়োগ দায়ের করেছেন ফতেমার বাপের বাড়ির আত্মীয়রা। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে, রাতে রাজারহাট থানায় বিক্ষোভ দেখান মৃতের আত্মীয়রা।

পর পর কন্যা সন্তান, রাজারহাটে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

জানা গিয়েছে, বছর ১৫ আগে ফতেমার সঙ্গে বিয়ে হয়েছিল আসগর আলির। ইতিমধ্যেই চার কন্যার বাবা আসগর। অভিযোগ, এরই মধ্যে অবৈধ সম্পর্কের অভিযোগ ওঠে আসগর আলির বিরুদ্ধে। এর প্রতিবাদ করলে, ফতেমাকে মারধর করা হয় বলেও অভিযোগ।

শুক্রবার বিকেল ৪ টে নাগাদ ফতেমার চিৎকার শুনে ছুটে যান স্থানীয়রা। অভিযোগ, সেই সময় প্রতিবেশীদের ঢুকতে দেওয়া হয়নি। এই সময় স্থানীয়রাই খবর দেন ফতেমার বাপের বাড়িতে।

English summary
Husband allegedly murder his wife for giving birth 4 girl child in Rajarhat.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.