• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় দলবদল উত্তর ২৪ পরগনায়, বসিরহাটে নেতা-কর্মী সহ সাতশো জনের যোগ তৃণমূল কংগ্রেসে

  • By অভীক
  • |

বিভিন্ন দল থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগদান অব্যাহত রাজ্যের জেলায় জেলায়। সোমবার বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ দিলেন প্রায় সাত শতাধিক কর্মী।

বসিরহাটে দলবদল

বসিরহাটে দলবদল

জানা গিয়েছে, এদিন বসিরহাট দুই নম্বর ব্লকের খোলাপোতা, চৈতা ও কচুয়া গ্রাম পঞ্চায়েতের দুই কংগ্রেসের মেম্বার দুই নির্দল মেম্বার বিজেপি নেতা ও সিপিএম নেতা সহ প্রায় সাত শতাধিক কর্মী আজ বসিরহাট খোলাপোতা চৌমাথায় তৃণমূলের যোগদান করলেন।

ছিলেন জেলা নেতৃত্ব

ছিলেন জেলা নেতৃত্ব

তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বসিরহাট উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ রনি। এদিন উপস্থিত ছিলেন ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায় কার্যকারী সভাপতি সৌমেন মন্ডল খোলাপোতা পঞ্চায়েতের প্রধান অপারেশ মুখার্জি সহ বিভিন্ন নেতাকর্মী।

রাজ্য সরকারের পাশে

রাজ্য সরকারের পাশে

এই যোগদানের পাশাপাশি কংগ্রেসের মেম্বার ফতেমা খাতুন, বিজেপি নেত্রী স্বপ্না দাস, সিপিএমের ললিতা দাস বলেন, রাজ্য সরকারের উন্নয়নের শরিক হতে আমরা এই দলে যোগদান করেছি। রাজ্যসরকার সাধারণ মানুষের জন্য রেশনিং ব্যবস্থা গ্রহণ করেছে। পাশাপাশি করোনা মোকাবেলায় প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করছে। সবসময় মানুষের কথা ভাবেন তাই আজ রবিবার তৃনমূলে যোগদান করলাম। আমরা আজকে দল ত্যাগ করলাম কারণ মানুষের যাতে উন্নয়ন করতে পারি।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

মুকুলের তৃণমূলে ফেরার জল্পনা বাড়িয়েছিলেন, এবার দলবদলের রণনীতি বোঝালেন কুণাল

English summary
Hundreds of cadre joins TMC in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X