• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ছেড়ে তৃণমূলে এসেও নিস্ক্রিয়! খোদ সভাপতির কাছেই জবাব চাইলেন প্রাক্তনমন্ত্রী

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েও তাঁকে নিস্ক্রিয় থাকতে হয়েছে। পাঁচ মাস পরও তাঁকে ডাকা হয়নি কোন কর্মসূচিতে। এমনকী মন্ত্রীরা এলেও প্রাক্তনমন্ত্রী হিসেবে তাঁকে আমন্ত্রণ জানানো হয় না। এ জন্য একুশের নির্বাচনের আগে খোদ জেলা সভাপতির বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন মু্র্শিদাবাদের হেভিওয়েট নেতা হুমায়ুন কবীর।

মুর্শিদাবাদঃ তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ হুমায়ুন কবিরের
বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েও ব্রাত্য প্রাক্তনমন্ত্রী

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েও ব্রাত্য প্রাক্তনমন্ত্রী

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েও তিনি ব্রাত্যের তালিকায় রয়ে গিয়েছেন। তৃণমূলে যোগ দেওয়ার পরও তিনি কর্মিসভায় ডাক পান না। ভোটের আবহেও তাঁকে বসে থাকতে হচ্ছে। তাই গর্জে উঠেছেন তিনি। এর আগে নিজের কেন্দ্রে কর্মিসভাতেও ডাক পাননি হতাশ হুমায়ুন। জেলা নেতৃত্ব তাঁকে কোনও গুরুত্বই দেয় না।

অধীরের বিরুদ্ধে লড়াইয়ে এককাট্টা হতে পারেনি তৃণমূল

অধীরের বিরুদ্ধে লড়াইয়ে এককাট্টা হতে পারেনি তৃণমূল

এই পরিপ্রেক্ষিতেই হুমায়ুন কবীর প্রশ্ন তোলেন, জেলা সভাপতি আবু তাহের একা কি লড়তে পারবেন কংগ্রেসের বিরুদ্ধে। অধীর চৌধুরীর বিরুদ্ধে তাহেরের একা লড়াই করার ক্ষমতা রয়েছে? মুর্শিদাবাদে কংগ্রেসই তাদের প্রতিপক্ষ। বিজেপি এখানে তৃতীয় শক্তি। আর কংগ্রেসের মুখ হল অধীর চৌধুরী। তাঁর বিরুদ্ধে লড়াইয়ে এককাট্টা হতে পারেনি তৃণমূল।

তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন প্রাক্তনমন্ত্রী হুমায়ুন

তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন প্রাক্তনমন্ত্রী হুমায়ুন

হুমায়ুনের কথায়, তৃণমূলকে ভালো ফল করতে গেলে এক হয়ে লড়তে হবে। কিন্তু এক হয়ে লড়া তো দূর অস্ত, আমাকে ডাকাই হয় না তৃণমূলের কোনও কর্মসূচিতে। রাজ্য নেতৃত্ব আমাকে যোগদান করিয়েছিল তৃণমূলে। এ জেলা থেকে মন্ত্রী ছিলাম আমি। তারপরও জেলা নেতৃত্ব আমাকে কোনও গুরুত্ব দেয়নি। এদিন ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের বিরুদ্ধে।

মুর্শিদাবাদে লড়াই এত সহজ নয়, তৃণমূল বড় ভুল করছে

মুর্শিদাবাদে লড়াই এত সহজ নয়, তৃণমূল বড় ভুল করছে

একুশের আগে মুর্শিদাবাদে হুমায়ুন কবীর বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। তৃণমূল জেলা নেতৃত্ব যদি ভেবে থাকে তারা একাই সমস্ত কিছু করে ফেলবে, তবে ভুল ভাবছে। এর জন্য পস্তাতে হবে। কেননা অধীর চৌধুরীর মতো নেতার বিরুদ্ধে মুর্শিদাবাদে লড়াই সহজ নয়। তৃণমূল ভুল করছে বলেও তিনি মন্তব্য করেন।

তৃণমূলে যোগ দিলেও দলবদলুকে মানতে পারছে না নেতৃত্ব!

তৃণমূলে যোগ দিলেও দলবদলুকে মানতে পারছে না নেতৃত্ব!

রাজনৈতিক মহল মনে করছে বারবার দল পরিবর্তনই তাঁকে ব্রাত্য করে রেখেছে তৃণমূলে। হুমায়ুন তৃণমূলে যোগ দিলেও তাঁকে সবাই এখনও সেভাবে মেনে নিতে পারেননি। হুমায়ুন কংগ্রেস ছেড়ে তৃণমূলে নাম লেখানোর পর ফের কংগ্রেসে ফিরে গিয়েছিলেন। তারপর ২০১৯ লোকসভার আগে ফের কংগ্রেস ছেড়ে তিনি বিজেপিতে যোগ দেন। ভোট শেষে আবার ফেরেন তৃণমূলে।

মুকুল-শোভনরা কেন আজ বিজেপিতে! একুশের ভোটের আগে কারণ দর্শালেন কুণাল

English summary
Humayun Kabir is rebel against TMC being inactive after joining the party leaving BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X