• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামের মাটিতে থাবার জোর বাড়াতে ময়দানে মমতা! কোন স্ট্র্যাটেজিতে অধিকারীগড়ে নামছেন দিদি

শুভেন্দু অধিকারী কেশপুরের সবা থেকে হুঁশিয়ারির সুরে বলেছেন, কে জেতাতে পারে আর কে হারাতে পারে,তা প্রমাণ করে দেবেন তিনি। আর সেই হুঙ্কার যখন বিজেপির মঞ্চ থেকে জোরালো হচ্ছে তখন নন্দীগ্রাম ঘিরে দিদির স্ট্র্যাটেজি পোক্ত করার কাজ চলছে তৃণমূলের অন্দরে।

অন্য পিচ ও মমতা

অন্য পিচ ও মমতা

ভবানীপুর তাঁকে গত বিধানসভায় নিরাশ না করলেও, লোকসভায় খানিকটা নিরাশ করেছিল। তবে এবার কলকাতা থেকে ৯৫ কিলোমিটারের বেশি দূরে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের প্রার্থীপদের জল্পনা উস্কে দিয়েছেন নন্দীগ্রাম থেকে। আর এই 'অন্য পিচ' নন্দীগ্রাম থেকে দিদির বাউন্ডারি হাঁকানোর অপেক্ষায় গোটা তৃণমূল।

 নন্দীগ্রামে শুভেন্দুকে জবাব শুভেন্দু ঘনিষ্ঠের!

নন্দীগ্রামে শুভেন্দুকে জবাব শুভেন্দু ঘনিষ্ঠের!

এদিকে, নন্দীগ্রাম আসনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণার পরই কলকাতা থেকে শুভেন্দু জানিয়েছিলেন যে তৃণমূলনেত্রীকে বিজেপি ৫০ হাজার ভোটে হারাবেন। এদিকে নন্দীগ্রামের বুকে শুভেন্দু ঘনিষ্ঠ হিসাবে পরিচিত আবু তাহের জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে ৫০ হাজার ভোটে জিতবেন। তিনি সাফ বলেন, মায়ের কাছে ছেলে বড় নয়। যাঁর স্বার্থ ছিল তিনি বিজেপি গিয়েছেন। তবে আবু তৃণমূলে নেত্রীর সঙ্গেই নন্দীগ্রাম থেকে বিজেপিকে লড়াই দেবেন বলে জানিয়েছেন।

নন্দীগ্রামের মাটি দখলে কোন কর্মসূচি?

নন্দীগ্রামের মাটি দখলে কোন কর্মসূচি?

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে দেওয়াল লিখন ইতিমধ্যেই শুরু হয়েছে। এদিকে, সূত্রের দাবি , নন্দীগ্রামে ফের একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়ার কথা রয়েছে। তবে এবার তিনি শুধুমাত্র সভা করবে পিরবেন না। সেখানে কয়েকদিন থাকবেন বলে খবর।

নন্দীগ্রামে মমতার কর্মসূচি

নন্দীগ্রামে মমতার কর্মসূচি

শুভেন্দু অধিকারী কেশপুরের সভা থেকে চ্যালেঞ্জ দিয়েছেন যে এলাকায় যেভাবে তিনি এতকাল মাটির কাছাকাছি থেকে মানুষের খোঁজ নিয়েছেন , কাজ করেছেন, তেমনটা তৃণমূলের তাবড় নেতাদের করতে দেখা যায়নি। এদিকে, রাজনৈতিক মহলে নন্দীগ্রাম অধিকারীগড়ের অংশ হিসাবে পরিচিত। এবার সেই ট্যাগ তুলে ফেলতে মরিয়া তৃণমূল। তাই শোনা যাচ্ছে জনসংযোগ কর্মসূচি এলাকায় বাড়াতে মমতা বন্দ্যোপাধ্যায় ২ দিনের নন্দীগ্রাম সফরে যেতে পারেন। আর এই এলাকাকাকেই পাখির চোখ করে মমতা বাকি কর্মসূচি সাজাতে পারেন বলেও সূত্রের তরফে দাবি।

Positive News : উত্তর ব্যারাকপুর পৌরসভার স্বাস্থ্য কর্মীদের করোনা ভ্যাকসিন প্রয়োগ

রাজীব যেখানে, আমিও সেখানে! কোন পরিকল্পনা ফাঁস করলেন 'বেসুরো' রুদ্রনীল ঘোষ?

English summary
How Mamata Banerjee making her strategy for Nandigram before West Bengal Assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X