• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংক্রান্তি পার হলেই বিজেপিতে আরও হেভিওয়েটদের যোগদান! 'বাছাবাছি' নিয়ে দিলীপ দিলেন কোন স্ট্র্যাটেজির ইঙ্গিত

  • |

বিরোধীরা বরাবর প্রশ্ন তুলে যাচ্ছে, যে বিজেপি থেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? একাধিক হেভিওয়েটের ভিড়ে বিজেপির তরফে বাংলার কুর্সি নিয়ে কার মুখকে এগিয়ে রাখা হতে পারে, তা নিয়ে জল্পনা থেকেই যাচ্ছে রাজনৈতিক মহলে। এদিকে, বিজেপিতে যোগের 'সুনামী' কার্যত বাংলার কোণে কোণে। এমন এক পরিস্থিতিতে বঙ্গবিজেপির কলেবর থেকে ভোট ময়দানের স্ট্র্যাটেজি নিয়ে কিছুটা ইঙ্গিত দিয়ে রাখলেন রাজ্যসভাপতি দিলীপ ঘোষ।

২০০ আসনে জিতবে বিজেপি , দাবি দিলীপের
পদ্ম শিবির ও যোগদান

পদ্ম শিবির ও যোগদান

প্রসঙ্গত, ভিন দল থেকে আসা একাধিক নেতা ও হেভিওয়েটদের নিয়ে পদ্মশিবিরের অন্দরে কিছুটা অস্বস্তি তৈরি হতে দেখা যায়। গত ১৯ ডিসেম্বরের পর থেকে তা বহু জায়গায় প্রকাশ্যে আসে। বিজেপির অন্দরে আদি নব্যের সংঘাতও লক্ষ্য করা যায় দিলীপ ঘোষের দুর্গাপুরের সভার আগে। এমন এক পরিস্থিতিতে বিজেপিতে যোগদানের ঝড় থেমে নেই। আর সেই যোগদান ঘিরে দল কোনপথে যেতে চলেছে তার আভাষ দিলেন দিলীপ ঘোষ।

সংক্রান্তির পরই আরও হেভিওয়েটদের যোগদান!

সংক্রান্তির পরই আরও হেভিওয়েটদের যোগদান!

এক জনপ্রিয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সংক্রান্তি কাটলেই বিজেপিতে ভিন দলের তাবড় নেতাদের যোগদানের খবর শোনা যাচ্ছে। এই নেতাদের তালিকায় বহু বিধায়কদের নামও রয়েছে বলে সূত্রের দাবি। এমন এক পরিস্থিতিতে দিলীপ ঘোষ বলেন, ' বিজেপি বিশ্বের সবচেয়ে বড় রাজনৈতিক দল। যাঁরা বাংলায় পরিবর্তন আনতে চান। তাঁদের সকলকে স্বাগত। সকলকে নিয়ে তৃণমূল সরকারকে সরানোই আমাদের লক্ষ্য।'

ভোটের আগে বিজেপির 'যোগদান' নিয়ে কোন স্ট্র্যাটেজি!

ভোটের আগে বিজেপির 'যোগদান' নিয়ে কোন স্ট্র্যাটেজি!

প্রসঙ্গত, দিলীপ ঘোষ যেমন ইঙ্গিত দিয়েছেন,তাতে স্পষ্ট নবান্ন দখলে আপাতত দলের কলেবর বাড়াতেই সচেষ্ট বিজেপি।আর এই কলেবর বাড়ানোর লক্ষ্যে ভিন দল থেকে নেতাদের স্বাগত জানাতে পিছপা নন দিলীপবাবুকরা। এরপর গ্রাউন্ডে নেমে পরবর্তী কর্মসূচির দিকে তাঁরা হাটতে চাইছেন বলে খবর।

'বাছাবাছি' প্রসঙ্গে দিলীপ

'বাছাবাছি' প্রসঙ্গে দিলীপ

'এখন দল বড় করতে হবে। বাছবাছি পরে করা হবে।' স্পষ্টভাবে বঙ্গ বিজেপির সভাপতি এই বক্তব্য রেখেছেন। বিজেপির অন্দরে এই আদি-নব্যের সংঘাতের মধ্যে তিনি বলছেন,' অনেক মানুষ নিয়ে দল। নানা রকমের মত থাকতেই পারে। তবে কে থাকবে, কে থাকবে না, সেটা মানুষ বিচার করবে। দল সময় মতো সবাইকে বেছে নেবে। যাঁরা যোগ্য তাঁরাই থাকবেন।'

 যোগদান ও জ্যোতিপ্রিয়র মন্তব্য প্রসঙ্গে দিলীপ

যোগদান ও জ্যোতিপ্রিয়র মন্তব্য প্রসঙ্গে দিলীপ

খাদ্য়মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এদিন দাবি করেন, ৬ থেকে ৭ জন বিজেপি সাংসদ তৃণমূলে যোগ দিতে চলেছেন খুব শিগগির। তাঁর দাবি , যাঁরা বিজেপিতে গিয়েছেন তাঁরাএ তৃণমূলের সঙ্গে যোগাযোগে আছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য , আগে জ্যোতিপ্রিয় মল্লিক বিজেপির একজন বুথ কর্মীকে তৃণমূলে নিয়ে দেখান। প্রসঙ্গত, সংক্রান্তির পর দুই পার্টির ভিতর পরিস্থিতি কোনদিকে যেতে থাকে, সেদিকেই নজর বাংলার রাজনীতির।

দিলীপ ঘোষকে বড় বিপাকে ফেলতে চলেছেন জ্যোতিপ্রিয়! 'দেখতে চাই কত দম' বার্তা দিয়ে আইনি পথে খাদ্যমন্ত্রী

English summary
How BJP tries to Expand party and what is the strategy for their CM candidate, Dilip ghosh reveals few things
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X