• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেচারামের বাড়িতে বিজেপি! তৃণমূলের অন্দরে কোন্দলের মাঝেই সিঙ্গুরের বুকে কী ঘটল

  • |

বেচারাম শিবিরের সঙ্গে প্রবল সংঘাত রয়েছে মাস্টারমাশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যের শিবিরের। হুগলির বুকে এই গোষ্ঠী কোন্দলের মাঝেই বিজেপিতে যোগদান কর্মসূচি জোরদার হয়েছে। শনিবার সিঙ্গুরে বিজেপিতে যোগ দেন রতনপুরের বেশ কয়েকজন তৃণমূল কর্মী। আর সেখান থেকেই উঠে এল নয়া খবর।

 বেচারামের ঘরের অন্দরে বিজেপি!

বেচারামের ঘরের অন্দরে বিজেপি!

জানা গিয়েছে, শনিবার সিঙ্গুরের রতনপুরে তৃণমূল ছেড়ে যে সমস্ত কর্মীরা বিজেপিতে যোগ দিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম তৃণমূলের হরিপালের বিধায়ক বেচারাম মান্নার জ্যেঠতুতো ভাই। জানা গিয়েছে বেচারামের আত্মীয় বিধান মান্না তৃণমূল ছেড়ে বিজেপি তে এসেছেন। ফলে এবার বিজেপি যে তৃণমূল বিধায়কের বাড়ির ভিতর ঢুকে পড়তে শুরু করেছে , তা বলাই বাহুল্য।

 বেচারামের দাবি

বেচারামের দাবি

এদিকে, বিধান মান্নাকে নিজের আত্মীয় বলতে নারাদ বেচারাম মান্না। এদিকে, বিধান মান্নার দাবি, নন্দীগ্রাম আন্দোলেনর সময় তিনি তৃণমূলের হয়ে বন্দুকের নলের সামনে বুক চিতিয়ে দাঁড়ান। তার বদলে তিনি দলের তরফে কিছুই পাননি।, বলে অভিযোগ বিধান মান্নার।আর সেই ক্ষোভ থেকেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন তিনি।

 তৃণমূলের প্রতিষ্ঠাদিবস নিয়ে ভিন্ন চিত্র

তৃণমূলের প্রতিষ্ঠাদিবস নিয়ে ভিন্ন চিত্র

১ জানুয়ারি তৃণমূলের প্রতিষ্ঠাদিবসের দিন সিঙ্গুরের বুকে দেখা গিয়েছিল, আলাদা আলাদাভাবে তৃণমূলের প্রতিষ্ঠাদিবস পালন করছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য ও বেচারাম মান্না। আর সেই জায়গা থেকেই এক বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে রবীন্দ্রনাথ ভট্টাচার্য সাফ কথায় বলেন তৃণমূলের অন্দরে তাঁর অবস্থান কোথায়।

 তোলাবাজি নিয়ে সরব রবীন্দ্রনাথ

তোলাবাজি নিয়ে সরব রবীন্দ্রনাথ

সিঙ্গুরে তৃণমূলের প্রতিষ্ঠাদিবসের দিন রবীন্দ্রনাথ ভট্টাচার্যের মিছিলে বেচারামের দেখা না মিলতেই প্রশ্ন ওঠে। যার জবাবে রবীন্দ্রনাথ ভট্টাচার্য বলেন, যাঁকেই প্রার্থী করা হোক না কেন তিনি যেন স্বচ্ছ্ব হন। কোনও তোলাবাজ, দুর্নীতিগ্রস্ত প্রার্থীকে তিনি সমর্থন করবেন না। তাঁর দাবি ভোটদাতাদের কাছে প্রার্থী যেন স্বচ্ছ্ব থাকেন।

English summary
Hooghly's TMC leader Becharam Manna's brother joins BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X