• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জয় শ্রীরাম স্লোগানের ক্ষতিকর প্রভাব' নিয়ে পরীক্ষায় প্রশ্ন, তৃণমূলকে তুলোধোনা হুগলির বিজেপির

লোকসভা নির্বাচনের পর থেকেই বাংলা মেতে রয়েছে দুটি বিষয় নিয়ে। প্রথমত জয় শ্রীরাম স্লোগান ও দ্বিতীয়ত কাটমানি বিতর্ক। এরই মাঝে হুগলির একটি স্কুলে বিতর্কিত প্রশ্ন এল পরীক্ষায়। সেখানে জয় শ্রীরাম স্লোগানের ক্ষতিকর প্রভাব সম্পর্কে জানতে চাওয়া হয়েছে।

জয় শ্রীরাম স্লোগানের ক্ষতিকর প্রভাব নিয়ে পরীক্ষায় প্রশ্ন, তৃণমূলকে তুলোধোনা হুগলির বিজেপির

ঘটনাটি ঘটেছে হুগলি জেলার আকনা ইউনিয়ন হাইস্কুলে। দশম শ্রেণির বাংলা প্রশ্নপত্রে এই প্রশ্ন করা হয়েছে। জানতে চাওয়া হয়েছে কীভাবে জয় শ্রীরাম স্লোগান সমাজের ক্ষতি করছে। এবং একইসঙ্গে জানতে চাওয়া হয়েছে, কীভাবে কাটমানি ফেরত দেওয়া মানুষের সুবিধা করছে।

জানা গিয়েছে, গত ৫ অগাস্ট পরীক্ষাটি হয়। সেখানে একটি প্রতিবেদন লিখতে হতো যেকোনও একটি বিষয় নিয়ে। যার শীর্ষক ছিল - সমাজে জয় শ্রীরাম স্লোগানের ক্ষতিকর প্রভাব এবং কাটমানি ফেরত দিয়ে দুর্নীতি রুখতে সরকারের বলিষ্ঠ পদক্ষেপ।

এই ঘটনায় ক্ষেপে লাল বিজেপি নেতৃত্ব। হুগলি জেলার বিজেপি সভাপতি সুবীর নাগ জানিয়েছেন, তৃণমূল বলছে বিজেপি সবকিছুর গৈরিকীকরণ করছে। তবে মানুষ নিজের চোখেই দেখছে এরাজ্যে কী চলছে। শিক্ষকরা শাসক দলের ক্রীতদাসে পরিণত হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক বিতর্কের পর ঢোক গিলে জানিয়েছেন, দুটি প্রশ্নই বাতিল করা হয়েছে। তবে কোনও পরীক্ষার্থী তা নিয়ে লিখলে পুরো মার্কস দেওয়া হবে।

[বন্যার কবলে দক্ষিণ ভারত, বিধ্বস্ত জনজীবন, দেখুন ফটোগ্যালারি]

English summary
Hooghly dist. BJP president slams Bengal TMC govt over Jai Shri Ram question on exam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X