• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাগড়ি কাণ্ডে সাম্প্রদায়িক রং একটি রাজনৈতিক দলের! নাম না করে স্বরাষ্ট্র দফতরের নিশানায় বিজেপি

  • |

বিজেপির নবান্ন অভিযানে হাওড়ায় প্রাইভেট সিকিউরিটি গার্ড বলবিন্দর সিং-এর পাগড়ি খুলে নেওয়ার ঘটনায় কার্যত চাপ বাড়ছে রাজ্য সরকার, তথা তৃণমূলের ওপর। যা নিয়ে এদিন পাল্টা টুইট করে নাম না করে বিজেপিকে নিশানা করল রাজ্যের স্বরাষ্ট্র দফতর।

 রাজ্যে শান্তিতে বাস করেন শিখ ভাইবোনেরা

রাজ্যে শান্তিতে বাস করেন শিখ ভাইবোনেরা

স্বরাষ্ট্র দফতরের করা টুইটে বলা হয়েছে, শিখ ভাইবোনেরা পশ্চিমবঙ্গে শান্তিতেই বসবাস করেন। প্রত্যেকের কাছেই তাঁরা শ্রদ্ধার পাত্র। প্রত্যেকেই এই সম্প্রদায়ের মানুষকে সম্মান করেন বলেও জানিয়েছে স্বরাষ্ট্র দফতর।

 সঙ্গে ছিল অবৈধ অস্ত্র

সঙ্গে ছিল অবৈধ অস্ত্র

স্বরাষ্ট্র দফতরের কথা টুইটে বলা হয়েছে, যাকে গ্রেফতার করা হয়েছে, তার কাছ থেকে অবৈধ অস্ত্র পাওয়া গিয়েছে। প্রসঙ্গত কারগিলের যোদ্ধা বলবিন্দর সিং অবসরের পর প্রাইভেট সিকিউরিটি গার্ড হিসেবে কাজ শুরু করেন। তিনি রাজ্যের এক বিজেপির নেতার ব্যক্তিগত দেহরক্ষী। ৮ জুলাই হাওড়ায় তাঁর কাছ থেকে যে রিভলবারটি উদ্ধার করা হয়েছে, তার লাইসেন্সটি এই রাজ্যের নয়।

অনুমতি ছিল না বিজেপির কর্মসূচি

অনুমতি ছিল না বিজেপির কর্মসূচি

টুইটে উল্লেখ করা হয়েছে, বিজেপির যে প্রতিবাদ কর্মসূচি ছিল, তার কোনও অনুমতি ছিল না। প্রসঙ্গত উল্লেখ্য মহামারী আইনের কথা উল্লেখ করে বিজেপির কর্মসূচিতে অনুমতি দেয়নি প্রশাসন। পাশাপাশি ওই দিন স্যানিটাইদেশনের কাজের জন্য নবান্ন বন্ধ রাখাও হয়েছিল।

সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা

সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা

স্বরাষ্ট্র দফতরের তরফে বিজেপির নাম না করে বিষয়টিতে সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ তোলা হয়েছে। বিষয়টিকে যেভাবে পক্ষপাতদুষ্টও করা হচ্ছে, তাতে বাংলা বিশ্বাস করে না। পশ্চিমবঙ্গ সরকার শিখপন্থের প্রতি সর্বোচ্চ সম্মান প্রদর্শন করে বলেও টুইটে জানানো হয়েছে।

বলবিন্দর সিং-এর গ্রেফতারের ভিডিও ভাইরাল

বলবিন্দর সিং-এর গ্রেফতারের ভিডিও ভাইরাল

৮ অক্টোবর থেকেই বলবিন্দর সিং-এর গ্রেফতারের ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় বলবিন্দর সিংকে ব্যাপক ভাবে মারধর করছে পুলিশ। সেই সময় তাঁর পাগড়ি খুলে যেতেও দেখা যায়। এই ঘটনার তীব্র নিন্দায় সরব হয় বিজেপি। পাশাপাশি প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং থেকে শুরু করে পঞ্জাবের মুখ্যমন্ত্রী টুইট করেন। নির্দিষ্ট পুলিশ কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।

কলকাতাঃ পুজোর আগে পুরোহিত ভাতা দিতে তৎপর নবান্ন

পিকে এক ঢিলে দুই পাখি মারলেন! বিধায়কের পর টার্গেট বেঁধে দিলেন বুথকর্মীদের

English summary
Home department alleges One political party is giving communal colour to the subject in turban controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X