• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্নে করোনা ভাইরাস নিয়ে বৈঠক! কেন্দ্র, রাজ্য পরিবার, বললেন মুখ্যমন্ত্রী মমতা

নবান্নে করোনা ভাইরাস নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাজির ছিলেন পদস্থ কর্তারা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যোগ দিয়েছিলেন জেলা প্রশাসনের পদস্থ কর্তারাও। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, করোনা ভাইরাসের মোকাবিলায় কেন্দ্র ল্যাব তৈরি করতে চাইলে, তাতে সাহায্য করবে রাজ্য সরকার।

'প্যানিকের কারণ নেই

'প্যানিকের কারণ নেই

মুখ্যমন্ত্রী এদিনের বৈঠকের পর জানিয়েছেন, প্যানিকের কারণ নেই। তাঁর আবেদন সাবধানতা অবলম্বন করুন। তিনি বলেন, রেল, পোর্ট নিজেদের মতো করে কাজ করছে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজ্যে এখনও পর্যন্ত কারও শরীরেই করোনা ভাইরাসের হদিশ পাওয়া যায়নি।

 'কেন্দ্র-রাজ্য পরিবার'

'কেন্দ্র-রাজ্য পরিবার'

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, করোনা ভাইরাস মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য পরিবারের মতো কাজ করছে। তবে একই সঙ্গে তিনি বলেন কুইক রেসপন্স টিম তৈরি করা হয়েছে। দেওয়া হয়েছে অ্যাডভাইসরি। রাজ্যের সরকারি মেডিক্যাল কলেজগুলি ছাড়াও বেশ কয়েকটি জেলা হাসপাতালেও করোনা ভাইরাস চিকিৎসার জন্য ব্যবস্থা করা হচ্ছে।

 রাজ্য সরকারের তরফে হেল্পলাইন নম্বর

রাজ্য সরকারের তরফে হেল্পলাইন নম্বর

করোনা মোকাবিলায় রাজ্য সরকারের তরফ থেকে কলসেন্টার ও হেল্পলাইন নম্বর দেওয়া হয়েছে। দুটি নম্বর হল যথাক্রমে, 1800313444222 এবং 033-23412600। জনসাধারণ অসুবিধায় পড়লে এই দুটি নম্বরে ফোন করতে পারেন। এছাড়াও করোনা ভাইরাস নিয়ে প্রতিদিন বুলেটিন প্রকাশ করা হবে।

 মুখ্যমন্ত্রীর উপদেশ

মুখ্যমন্ত্রীর উপদেশ

মুখ্যমন্ত্রী এদিন বলেন, ভাল করে হাত ধুতে হবে। চিকিৎসকদের পরামর্শ নিয়ে ওষুধ খাওয়ার কথাও বলেছেন তিনি।

মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি

মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি

মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়ে বলেছেন, মাস্ক হোক কিংবা স্যানিটাইজার, যদি মজুতের চেষ্টা করা হয়, তাহলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

English summary
High level meeting on Coronavirus held in Nabanna in presence of Mamata Banerjee. No reason for panic, says CM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X