• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আত্মহত্যা নয় খুন হয়েছেন স্বামী, তৃণমূলের নাম দিয়ে FIR হেমতাবাদের বিজেপি বিধায়কের স্ত্রীর

আত্মহত্যা নয় খুন করা হয়েছে হেমতাবাদের বিজেপি বিধায়ককে। এমনই অভিযোগ করে তৃণমূল কংগ্রেসের নাম দিয়ে হেমতাবাদ থানায় এফআইআর দায়ের করলেন মৃত বিধায়কের স্ত্রী চাঁদিমা রায়। পরিকল্পিত ভাবে শাসক দল তাঁর স্বামীকে খুন করেছে বলে অভিযোগ করেছেন তিনি। পুলিসের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ তুলেছেন তিনি।

তৃণমূলের নামে এফআইআর

তৃণমূলের নামে এফআইআর

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এফআইআর করলেন হেমতাবাদের মৃত বিজেপি বিধায়কের স্ত্রী। তিনি অভিযোগ করেছেন পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাঁর স্বামীকে। তাঁর স্ত্রী অভিযোগ করেছেন, দেবেন্দ্রনাথ রায়ের পায়ের সমস্যা ছিল তাই তিনি অতোটা পায়ে হেঁটে আসতে পারেন না। তাঁকে খুন করে বাজারে ঝুলিয়ে দেওয়া হয়েছিল।

সিবিআই তদন্তের দাবি

সিবিআই তদন্তের দাবি

রাজ্য সরকার বিধায়কের মৃত্যু রহস্য উদঘাটনের জন্য সিআইডি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে। রাজ্যের স্বরাষ্ট্রসচিব জানিয়েছেন, কোনও রকম রাজনৈতিক পক্ষপাত ছাড়াই নিরপেক্ষ ভাবেই হবে তদন্ত।

সুইসাইড নোটে ২ জনের নাম

সুইসাইড নোটে ২ জনের নাম

এদিকে মৃত বিধায়কের জামার পকেট থেকে যে সুইসাইড নোটটি উদ্ধার হয়েছে। তাতে নিলয় সিনহা এবং মামুদ আলির। স্থানীয় বিজেপি নেতাদের দাবি এই দুজনই তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। যদিও ব্যবসায়ীক কারণেই এই ঘটনা ঘটেছে বলে দাবি পুলিসের। তবে সিআইডি তদন্ত শুরু করেছে।

পরিকল্পিত খুন

পরিকল্পিত খুন

বিধায়কের বাড়ির লোকেরা অভিযোগ করেছেন রবিবার রাত ১টা নাগাদ তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। তারপরে আর বাড়ি ফেরেননি তিনি। পরের দিন সকালে বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে বাজারে চায়ের দোকানে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। পায়ের সমস্যা থাকলে কেউ অতদূর হেঁটে যেেত পারে না বলে দাবি পরিবারের। পরিকল্পতি ভাবে খুন করা হয়েছে বিেজপি বিধায়ককে।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা সায়ন্তন বসুর

বিজেপির সভাপতি আইটি সেলের ট্রোল-রিংয়ের নেতা! ডেরেক দাগলেন মোক্ষম তোপ

English summary
Hemtabad BJP MLA's wife include TMC name in FIR of death case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X