• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে মোহভঙ্গ দু-মাসেই! শুভেন্দু-ঘনিষ্ঠ হেভিওয়েট নেতার ‘ঘরওয়াপসি’ তৃণমূলে

বিজেপিতে যোগদান করার পর দু-মাস কাটল না ফের তৃণমূলে ঘরওয়াপসি হল শুভেন্দু-ঘনিষ্ঠ হেভিওয়েট নেতার। রবিবার তৃণমূল ভবনে এসে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তিনি যোগদান করলেন দলে। সৌমেন মহাপাত্র জেলার সভাপতি হওয়ার পরই কাজের পরিবেশ তৈরি হয়েছে বলেই তৃণমূলে এলেন হেভিওয়েট নেতা সিরাজ খাঁ।

তৃণমূলে ফিরলেন সিরাজ খাঁ, ভোটের মুখে বিজেপি থেকে তৃণমূলে ফিরলেন মেদিনীপুরের নেতা
শুভেন্দুর যোগদানের ২৫ দিন আগে বিজেপিতে

শুভেন্দুর যোগদানের ২৫ দিন আগে বিজেপিতে

২০২১-এর নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই দলবদলের রাজনীতি সরগরম হয়ে উঠেছে। বিশেষ করে পূর্ব মেদিনীপুর নিয়ে এখন জমজমাট রাজনীতি চলছে। শুভেন্দু অধিকারীর যোগদানের মাত্র ২৫ দিন আগে যে নেতা তৃণমূল ছেড়েছিলেন, সেই নেতাই ফের তৃণমূলে ফিরলেন ২৯ দিনের মাথায়।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে কী বলেছিলেন সিরাজ

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে কী বলেছিলেন সিরাজ

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খানের যোগদান নিয়ে সরগরম হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। তিনি মেচেদার কিষাণ মোর্চার সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে আমলাতান্ত্রিক প্রশাসন চলছে বলে তৃণমূল সরকারের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। বলেছিলেন জনপ্রতিনিধিরা খোলা মনে কাজ করতে পারছেন না।

তৃণমূলে ঘরওয়াপসির পর কী বললেন সিরাজ খাঁ

তৃণমূলে ঘরওয়াপসির পর কী বললেন সিরাজ খাঁ

স্বাধীনভাবে মানুষের জন্য কাজ করতে বিজেপিতে গিয়েছিলেন তিনি। কিন্তু মাত্র দু-মাসেই তাঁর মোহভঙ্গ হল। তাঁর ফের ঘরওয়াপসি হল। তৃণমূলে ফিরেই তিনি বললেন, ওটা বড় বড় মানুষের পার্টি। ওখানে আমাদের মতো সাধারণ নেতাদের কোনও জায়গা নেই। তাই গরিবের পার্টিতেই ফিরলাম।

তৃণমূলে ফিরেই নিশানা শুভেন্দু অধিকারীকে

তৃণমূলে ফিরেই নিশানা শুভেন্দু অধিকারীকে

সিরাজ খাঁ তৃণমূলে ফিরেই শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, আমাকে ভোটের আগে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু সেই প্রতিশ্রুতি রাখেনি। ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, নির্দল হিসেবে দাঁড়িয়েও মাত্র ৫০০০ ভোটে হেরেছিলাম।

জেলার রাজনীতির পরিবেশ বদল প্রসঙ্গে সিরাজ

জেলার রাজনীতির পরিবেশ বদল প্রসঙ্গে সিরাজ

সিরাজ জানান, আমি মৎস্যের লোক, আমাকে খাদ্য কর্মাধ্যক্ষ করা হয়েছিল। ভেবেছিল কাজ করতে পারব না। কিন্তু কাজের লোককে আটকানো যায় না। তিনি জেলার রাজনীতির পরিবেশ বদল প্রসঙ্গে বলতে গিয়ে জানান, সৌমেনদা জেলার সভাপতি হয়েছেন, তাঁকেও তো পিংলায় পাঠিয়ে দেওয়া হয়েছিল। এখন তিনি ফিরেছেন জেলায়, আমিও ফিরলাম।

মোহভঙ্গ বিজেপিতে! দু-মাস কাটতে না কাটতেই শুভেন্দু-গড়ের হেভিওয়েট নেতার 'ঘরওয়াপসি’

English summary
Heavyweight leader of Suvendu Adhikari’s hub returns in TMC leaving BJP within two months of joining
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X