• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল-ত্যাগ আরও এক হেভিওয়েটের! একুশের ভোটের মুখে জল্পনা বাড়ছে বিজেপি-যোগের

আরও এক তৃণমূল নেতা পদত্যাগ করলেন। সাংবাদিক বৈঠক করে দল ছাড়লেন তৃণমূলের আদি নেতা ডালিম রায়। ডালিমকে ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়ার পরই তিনি তৃণমূল থেকে পদত্যাদের সিদ্ধান্ত নেন। ডালিম তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এবার সাফ জানালেন, তৃণমূলের প্রলোভনে ভুলতে রাজি নই আর।

দল ছাড়ার সিদ্ধান্ত তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতির

দল ছাড়ার সিদ্ধান্ত তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতির

ডালিম বলেন, প্রথম দিন থেকে দলে আছি। বঞ্চনা-লাঞ্ছনা শিকার হচ্ছি তবুও। দলের হয়ে নিঃস্বার্থভাবে কাজ করেছি। তারপরও ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেই কারণেই দল ছাড়ার সিদ্ধান্ত নিলাম। তাঁর দল ছাড়ার সিদ্ধান্তের সঙ্গে সঙ্গেই বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তীব্র আকার নিল।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই পদত্যাগের সিদ্ধান্ত

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই পদত্যাগের সিদ্ধান্ত

ময়নাগুড়ি ব্লকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে বেশ কিছুদিন ধরে। ময়নাগুড়ির এক নম্বর ব্লকের সভাপতি মনোজ রায়ের সঙ্গে ডালিমের দ্বন্দ্ব। ডালিমের অনুগামীরা মনোজ রায়ের বিরুদ্ধে বিক্ষোভে নামেন। তাঁর জায়গায় মনোজকে ব্লক সভাপতি করা নিয়েই দ্বন্দ্ব চরমে ওঠে। তবে বিজেপিতে যোগদান নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি।

ডালিমের পদত্যাগ নিয়ে তৃণমূল কংগ্রেস

ডালিমের পদত্যাগ নিয়ে তৃণমূল কংগ্রেস

ডালিমের তৃণমূল-ত্যাগ নিয়ে জলপাইগুড়ির জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী বলেন, ডালিম রায় আগেও দল ছেড়েছেন। সম্প্রতি তিনি নিজেকে অনেক বড় নেতা বলে মনে করছেন। তিনি ভুলে গিয়েছেন তৃণমূলে একজনই নেত্রী তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা সবাই তাঁর সৈনিক মাত্র।

আগেও একবার বিজেপিতে যোগ দিয়েছিলেন

আগেও একবার বিজেপিতে যোগ দিয়েছিলেন

উল্লেখ্য, ডালিম রায় আগেও একবার বিজেপিতে যোগ দিয়েছিলেন। পঞ্চায়েত সমিতি থেকে ভোটে দাঁড়িয়ে তিনি হেরে যান। তারপর ফের তৃণমূলে ফেরেন। এবার একুশের ভোটের মুখে ফের তিনি বিজেপিতে যোগ দেবেন বলেই তৃণমূল থেকে পদত্যাগ করলেন। কৃষ্ণকুমার কল্যাণী কটাক্ষ করেন, যে কারণে দল ছাড়ছেন ডালিম, তাঁর উদ্দেশ্য সফল হবে না। ডালিমকে টিকিট দেবে না বিজেপি।

English summary
Heavyweight leader leaves TMC speculated to join BJP before West Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X