• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একের পর এক অভিযোগ, কলকাতার তিন হাসপাতালে রোগী ভর্তি বন্ধ

Google Oneindia Bengali News

করোনা পরিস্থিতিতে হাসপাতালে ভর্তি রোগী ও তাঁদের পরিবার একের পর এক অভিযোগ করেছিলেন। যার জেরে স্বাস্থ্য কমিশনের (health commission) তরফে নোটিশ জারি করে তিন হাসপাতালে রোগী ভর্তি বন্ধ করে দেওয়ার কথা বলা হয়েছে। এই তিন হাসপাতালে একটি নিউটাউনে (new town), একটি পার্কসার্কাসে (park circus) এবং একটি বেহালায় (behala) অবস্থিত।

নারদা কাণ্ডে গ্রেফতার দুই মন্ত্রী সহ এক বিধায়ক, টিকা নিয়ে টুইটে কেন্দ্রকে আক্রমণ রাজ–মিমিদেরনারদা কাণ্ডে গ্রেফতার দুই মন্ত্রী সহ এক বিধায়ক, টিকা নিয়ে টুইটে কেন্দ্রকে আক্রমণ রাজ–মিমিদের

Recommended Video

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১২৩৬
স্বাস্থ্য কমিশনের পদক্ষেপ

স্বাস্থ্য কমিশনের পদক্ষেপ

বেশ কিছুদিন ধরেই বিভিন্ন মাধ্যম থেকে তিনটি হাসপাতালে বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে স্বাস্থ্য কমিশনের কাছে। এব্যাপারে স্বাস্থ্য কমিশনের চেয়ারম্যান প্রাক্তন বিচারপতি অসীম বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, অভিযোগের কারণ জানতে কমিশনের সচিব আর্শাদ ওয়ারশি চিকিরসক প্রবীর মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

রোগী ভর্তি বন্ধ রাখার নির্দেশ

রোগী ভর্তি বন্ধ রাখার নির্দেশ

স্বাস্থ্য কমিশনের চেয়ারম্যান প্রাক্তন বিচারপতি অসীম বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এই তিনটি হাসপাতালে রোগী ভর্তি আপাতত বন্ধ। ২৪ ঘন্টা সময় দিয়ে জানতে চাওয়া হয়েছে, তাদের বিরুদ্ধে যসব অভিযোগগুলি উঠেছে, সেগুলির কারণ কী।

তিন হাসপাতাল একই মালিকানায়

তিন হাসপাতাল একই মালিকানায়

যে তিন হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ উঠেছে সেগুলির মধ্যে রয়েছে পার্ক সার্কাসের গুড সামারিটান, নিউ টাউনের নতুন হাসপাতাল উজ্জীবন এবং বেহালার জেমস লং সরণীতে অ্যাপেক্স হাসপাতাল। জানা গিয়েছে, এই তিনটি হাসপাতাল চলছে একই মালিকানায়। তিনটি হাসপাতালের বিরুদ্ধে সরকারি নিয়মভঙ্গ করে প্যাথলজিতে বাড়তি টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।

বেহালার অ্যাপেক্সের বিরুদ্ধে একাধিক অভিযোগ

বেহালার অ্যাপেক্সের বিরুদ্ধে একাধিক অভিযোগ

প্রসঙ্গত উল্লেখ্য বেহালার রাজা রামমোহন রায় রোডে অবস্থিত অ্যাপেক্স নার্সিংহোমে একদিকে যেমন রোগী ভর্তিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়, অন্যদিকে ওই নার্সিংহোমের বিরুদ্ধে স্বাস্থ্যসাথী কার্ড প্রত্যাখ্যান করার অভিযোগও রয়েছে। পাশাপাশি হাসপাতাল সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে রোগীর মেয়ের শ্লীলতাহানি এবং পরিবারের লোকেদের সঙ্গে বাজে ব্যবহারের অভিযোগ উঠেছে বেহালার অ্যাপেক্স নার্সিংহোমের বিরুদ্ধে।

English summary
Health commission orders not to admit patients in three hospital of Kollata in Covid situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X