• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলকে সঙ্গে করে বিজেপি ঝাঁঝরা করার প্রতিশ্রুতি! তৃণমূলকে কত আসন তুলে দেবেন, পাহাড়ের সভায় জানালেন বিমল

  • |

প্রায় সাড়ে তিন বছর পরে দার্জিলিং-এ পা রেখেই বিজেপিকে (bjp) নিশানা করলেন বিমল গুরুং (bimal gurung)। দার্জিলিং-এর চকবাজারের মোটর স্ট্যান্ডে আয়োজিত সভায় অমিত শাহ, কৈলাশ বিজয়বর্গীয়কে আক্রমণ করার পাশাপাশি নিজের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিনয় তামাং এবং অনিত থাপাদের দিকেও। আসন্ন নির্বাচনে পাহাড়ের তিনটি আসনেই তৃণমূলকে জয়ী করার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

২৪ ঘন্টায় রাজ্যে করোনায় সংক্রমণ ও মৃত্যু কমল! কলকাতার ৩ গুণ মৃত্যু উত্তর ২৪ পরগনায়, একনজরে বাকি জেলাগুলি

দার্জিলিং-এ বিমল গুরুংকে ঘিরে উচ্ছ্বাস

দার্জিলিং-এ বিমল গুরুংকে ঘিরে উচ্ছ্বাস

এদিন দার্জিলিং-এ বিমল গুরুং-এর সভাকে ঘিরে সাধারণ মানুষের একাংশের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছে। সকাল দশটায় সভা শুরু হওয়ার কথা থাকলেও, ভোর থেকেই চকবাজারে জমায়েত হতে শুরু করে। এদিন শিলিগুড়ি থেকে দার্জিলিং-এর পথে জায়গায়, জায়গায় গাড়ি থামিয়ে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। দীর্ঘদিন পরে দার্জিলিং-এ গিয়ে বিমল গুরুং কী বার্তা দেন, তা নিয়েও সাধারণ মানুষের মধ্যে উৎসাহ ছিল। ছিল পর্যাপ্ত পুলিশি বন্দোবস্তও।

বিনয়ের দিন শেষ, বিজেপি ঝাঁঝড়া হবে

বিনয়ের দিন শেষ, বিজেপি ঝাঁঝড়া হবে

এদিনের সভায় ভিড় দেখে উচ্ছ্বসিত বিমল গুরুং এবং রোশন গিরিরা। বিমল গুরুং এদিন নিজের ভাষণে বিনয় তামাং শিবিরকে ডুপ্লিকেট বলে কটাক্ষ করেন। তাঁরা বলেন, পাহাড়ে বিনয় তামাং-এর দিন শেষ। জিটিএ-তে যত কাজ হয়েছে, তাতে দুর্নীতির অভিযোগ করে আরটিআই করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন বিমল গুরুং। তিনি বলেন, একটা সময়ে যারা স্কুল থেকে ল্যাপটপ চুরি করত, তারা এখন জিটিএ চালাচ্ছে। পাশাপাশি তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে বিজেপিকে ঝাঁঝড়া করে দেবেন।

তৃণমূলকে ৪৯ টি আসন দেওয়ার প্রতিশ্রুতি

তৃণমূলকে ৪৯ টি আসন দেওয়ার প্রতিশ্রুতি

এদিনের জনসভা থেকে বিমল গুরুং তৃণমূলকে ৪৯ টি আসনে জেতানোর প্রতিশ্রুতি দেন। পাশাপাশি বিনয় তামাংদের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে বিমল গুরুং বলেছেন, সতেরো থেকে আঠারোটা আসন মমতা বন্দ্যোপাধ্যায়কে জিতিয়ে দেখাক তাঁরা। পাশাপাশি নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাবও দেন তিনি। বিমল গুরুং-এর বিরুদ্ধে অভিযোগ, নেপাল-সহ দেশ বিদেশের বিভিন্ন জায়গায় তাঁর হোটেল ও ক্যাসিনো রয়েছে। এব্যাপারে তিনি বলেন, তিন বছর অজ্ঞাতবাসে থাকার সময়ে ছেলেও তাঁকে জিজ্ঞাসা করেছে, যদি এত সম্পত্তি থেকে থাকে, তাহলে তারা সেখানে যেতে পারেন। এদিন সভার পরে পাতলেবাসের বাড়িতে যান বিমল গুরুং। ইতিমধ্যেই রাজ্য সরকার আদালতের ছাড়পত্র নিয়ে পাতলেবাসের বাড়ি গুরুং-এর হাতে ফিরিয়ে দিয়েছে।

২৬ ডিসেম্বর পাহাড়ে পরিবর্তন যাত্রার ডাক

২৬ ডিসেম্বর পাহাড়ে পরিবর্তন যাত্রার ডাক

বিনয় তামাং গোষ্ঠী ইতিমধ্যেই পাহাড়ে পরিবর্তন যাত্রার ডাক দিয়েছে। তাদের তরফে বলা হয়েছে ওইদিনেই প্রমাণ হয়ে যাবে, পাহাড়বাসী কাদের সঙ্গে রয়েছে। সেইদিনই বিমল গুরুংকে চ্যালেঞ্জ জানানো হবে বলে জানানো হয়েছে বিনয় তামাং গোষ্ঠীর তরফে। তবে তারা আরও জানিয়েছেন, কোনও রকমের অশান্তি তারা করবেন না।

দার্জিলিং : মোটর স্ট্যান্ডে সভা বিমল গুরুংয়ের, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হবে মমতা বন্দ্যোপাধ্যায়

English summary
He will give 49 seats to the Trinamool Congress, Bimal Gurung says at the meeting in Darjeeling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X