আদৌ কি থাকবেন রাজনীতিতে, মুক্ত হওয়ার পর তাপস পালের প্রতিক্রিয়ায় জল্পনা তৃণমূলে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

কোনও দিন কোনও ভুল কাজ করিনি। একটা ভুল কথা বলে ফেলেছিলাম। ভুল কথা বলার জন্য কাছেন মানুষ, শ্রদ্ধেয় সব মানুষের কাছে ক্ষমা চাইছি। ভুবনেশ্বর থেকে কলকাতা আসার আগে এমনটাই প্রতিক্রিয়া দিলেন তাপস পাল।

আদৌ কি থাকবেন রাজনীতিতে, মুক্ত হওয়ার পর তাপস পালের প্রতিক্রিয়ায় উঠছে প্রশ্ন

দিদিকে শ্রদ্ধা করি। তিনি পাশে আছেন, থাকবেনও। এমনটাই বললেন তাপস পাল। মুখে দিদির কথা বললেও, সুস্থ হয়ে অভিনয় জগতে ফেরার কথা জানিয়েছেন তাপস পাল। তিনি বলেছেন, সুস্থ হয়ে অভিনয় জগতে ফিরে যেতে চাই। তৃণমূল সাংসদ তাপস পালের এই মন্তব্য কি রাজনীতি ছাড়ার ইঙ্গিত। প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলেই। প্রায় ১৩ মাস বন্দি থাকার পর কলকাতায় ফেরার আগে করা তাপস পালের এই মন্তব্যে জল্পনা তৈরি হয়েছে।

ওড়িশায় বন্দি থাকার সময়ে একবার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দেখা করেছিলেন তাপস পালের সঙ্গে। এছাড়া দলের তরফে তাপস পাল কোনও সহযোগিতা পাননি বলে সূত্র্রের খবর। ফলে সামনে থেকে কোনও রকম ক্ষোভ প্রকাশ না করলেও, কখনও দিদির পাশে থাকার খবর, কখনও অভিনয় জগতে ফিরে যাওয়ার কথা জানিয়েছেন তাপস পাল।

সূত্রের খবর, রাজনীতি ছেড়ে দেওয়ার ব্যাপারে পারিবারিক মহলে চাপ রয়েছে তাপস পালের ওপর। আপাতত মুক্ত হলেও, মামলা থেকে মুক্ত হননি তাপস পাল। 'রাজনীতির রোষ' রয়েই গিয়েছে। ফলে সেই 'রোষ' থেকে বাঁচতে রাজনীতি ছাড়তে পারেন তাপস পাল। অনেকটা সৃঞ্জয় বসুর মতো। এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

প্রসঙ্গত, উল্লেখ করা যায়, ২০১৬-র ৩০ ডিসেম্বর রোজভ্যালি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিবিআই-এর হাতে গ্রেফতার হয়েছিলেন তাপস পাল।

English summary
He will back to the film industry after improving health condition, says Tapas Pal

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.