• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বামেদের বনধে উত্তাল হাবড়া, স্টেশনে ভাঙচুর, রেল অবরোধ, উত্তপ্ত বারাসত, ক্যানিং

  • By অভীক
  • |

বামেদের ধর্মঘটে উত্তাল হাবড়া। হাবড়ায় রেল অবরোধ করেন বনধ সমর্থকরা। রেলপুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় ঘর্মঘটীদের। উত্তেজিত ধর্মঘটীরা স্টেশন ভাঙচুর করে বলে অভিযোগ। টিকিট কাউন্টারে ভাঙচুর চালানো হয়। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে আহত হয়েছেন ১ জন। এই নিয়ে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকা। এদিকে বারাসত ও ক্যানিংয়েও তুমুল অশান্তি বাধিয়েছিলেন ধর্মঘটীরা।

হাবড়ায় উত্তেজনা

হাবড়ায় উত্তেজনা

বামেদের ধর্মঘটকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছিল হাবরা। ধর্মঘটীরা হাবরা স্টেশনে গিয়ে রেল লাইনে বসে বড়ে রেল অবরোধ করে। রেল পুলিস অবরোধ তুলতে গেলে ধর্মঘটীদের সঙ্গে সংঘর্ষ বাধে। ধর্মঘটীরা হাবড়া স্টেশনের টিকিট কাউন্টারে ভাঙচুর চালায়। রেল পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। সংঘাতে একজন জখমও হয়েছেন। এই নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় স্টেশন চত্ত্বরে।

বারাসতে ধুন্ধুমার

বারাসতে ধুন্ধুমার

বামেদের ধর্মঘটকে কেন্দ্র করে উত্তাল হয়েিছল বারাসতও। ধর্মঘটীরা বাস থামিয়ে যাত্রীদের নামিয়ে দেয়। পরিস্থিতি সামাল দিতে পুলিস লাঠিচার্জ করে। এই পরিস্থিতি ৈতরি হয়েছে ক্যানিংয়েও। এই নিয়ে তুমুল অশান্তি তৈরি হয়েছে। রাজ্যের একাধিক জায়গায়। রেল অবরোধ, গাড়ি ভাঙচুর একাধিক জায়গায় হয়েছে বামেদের ধর্মঘটে।

উত্তেজনা মহানগরেও

উত্তেজনা মহানগরেও

বামেদের ধর্মঘটকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে কলকাতাতেও। চাঁদনিচক থেকে শুরু করে রাজাবাজার সর্বত্র বাম কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখান। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখিয়েছেন বাম কর্মীরা। প্রতিবাদে পথে নেমেছেন বিমান বসু, সূর্য মিশ্ররা।

বিজেপির অবরোধ

বিজেপির অবরোধ

বামেদের ধর্মঘটের মাঝেই আবার মাঝেরহাট ব্রিজ দ্রুত খোলার দাবিতে বিক্ষোভ শুরু করে বিজেপি। তাই নিয়ে তারাতলায় ধুন্ধুমার বাঁধে। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি শুরু হয়। গ্রেফতার করা হয় একাধিক বিজেপি কর্মীকে। গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। অশান্তি ছড়ানোর জন্যই বিজেপি কর্মীরা এটা করেছেন বলে অভিযোগ তৃণমূলের।

উত্তর ২৪ পরগনা : ভাটপাড়ায় বনধের প্রভাব পড়েনি, দাবি পৌরপ্রশাসকের

মোদী সরকারের রোষানলে মমতার প্রশাসন! একুশ ভোটের আগে কেন্দ্রীয় স্কিম নিয়ে মমতাকে সাফ বার্তা কেন্দ্রের

English summary
Habra clash over left front Bandh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X