• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের স্কুলের ফি বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় বিক্ষোভ অভিভাবকদের

  • By অভীক
  • |

আবারও স্কুলের ফি বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নামল অভিভাবকেরা। বেহালা ওরিয়েন্ড স্কুলের সামনে চলছে বিক্ষোভ। এছাড়াও বেহালা জেমস লং সরণি রাস্তা অবরোধ করে বিক্ষোভ অভিভাবকদের।

ফের স্কুলের ফি বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় বিক্ষোভ অভিভাবকদের

অভিভাবকদের বক্তব্য, সরকারি মতে শুধুমাত্র টিউশন ফি ছাড়া আর কিছু তারা দিতে পারবেনা। বর্ধিত কোনও টাকা পয়সা দেবে না। কিন্তু গার্জিয়ানদের এক পক্ষের বক্তব্য, যে এখানকার স্কুল কর্তৃপক্ষ বর্ধিত ফি নিচ্ছে, না দিলে অভিভাবকদের হুমকি দেওয়া হচ্ছে আপনাদের বাচ্চাদের স্কুল থেকে বার করে দেওয়া হবে‌।

কিন্তু তাদের দাবি, এই লকডাউন পরিস্থিতিতে অনেকেই চাকরি নেই অতএব তারা কোন রকম ভাবে বর্ধিত ফি দিতে রাজি নন তাঁরা। বেহালা জেমস লং সারণী রাস্তা অবরোধ করে সেই প্রতিবাদ চলছে। ঘটনাস্থলে বেহালা থানার পুলিশ।

অন্যদিকে, ২০শে জুলাইয়ে রাজ্য সরকারের বক্তব্যকে মান্যতা দিতে হবে বেসরকারি স্কুলগুলোকে, এই দাবি নিয়ে শুক্রবার সকালে হাজরা মোড়ে জমায়েত হন ইউনাইটেড গার্ডিয়ান এসোসিয়েশনের প্রায় শদুয়েকের বেশী অভিভাবক।

তাদের গন্ত্যব্যর উদ্দেশ্য মূখ্যমন্ত্রীকে ডেপুটেশন দেওয়া। কোভিড পরিস্থিতিতে অনেক অভিভাবক তাদের রোজগার হারালেও বেসরকারি বেশীরভাগ স্কুল ই স্কুল না চললেও নানাবিধ ফির নামে অভিভাবকদের উপর আর্থিক বোঝা চাপানোর মানসিকতায় মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি তাদের।

অভিভাবকদের দাবি, মূখ্যমন্ত্রীর এলাকাটি কনটানমেন্ট জোন হওয়ায় ভবানীপুর থানার পুলিশ তাদের সাথে যোগাযোগ করেন ও তাদের ডেপুটেশন নবান্নে মূখ্যমন্ত্রীর দফতরে পৌছেদেওয়ার আশ্বাস দিলে অভিভাকদের ৫ সদস্যের প্রতিনিধি দল ভবানীপুর থানায় যায় ও ডেপুটেশন জমা দেয়। তার আগে তারা ভবানীপুর থানার বাইরে প্রতিবাদ সভা করেন।

স্বাধীনতা দিবসের আগে কড়া নজরদারি ভারত বাংলাদেশ সীমান্তে

English summary
Guardians protest against increased school fees in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X