• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বীরভূমের নানুরে ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

  • By Oneindiastaff
  • |

ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ নানুরে। বুধবার সন্ধেয় ১০০ দিনের কাজ ঘিরে নানুরের পলসা গ্রামে সংঘর্ষ হয়। সংঘর্ষে এক শিশুসহ আহত হয়েছেন ৫ জন। আহতদের বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বীরভূমের নানুরে ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ

দিনকয়েক ধরে নানুরের পলসা গ্রামে ১০০ দিনের প্রকল্পে রাস্তা সংস্কারের কাজ চলছিল। সেই কাজ নিয়েই বিরোধ চলছিল তৃণমূলের দুই গোষ্ঠীর। বুধবার সুবোধ রায় গোষ্ঠী ও জনতা দাস গোষ্ঠীর বিরোধ চরমে পৌঁছয়। জনতা দাস গোষ্ঠীর লোকদের কাজ দেওয়া অভিযোগ করে সুবোধ রায় গোষ্ঠী। বিরোধের জেরে সুবোধ রায় গোষ্ঠীর একজনের হাতে অস্ত্রের কোপ মারা হয় বলে অভিযোগ। অভিযুক্ত জনতা দাস গোষ্ঠী। বৃহস্পতিবার সকালে পাল্টা হামলা চালায় সুবোধ রায় গোষ্ঠীর লোকজন। হামলায় মহিলা ও শিশুদেরও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। যদিও রাস্তা নির্মাণকে ঘিরে গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছে তৃণমূল।

বছরের পর বছর ধরে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় পরিচির নাম নানুর। তৃণমূল ক্ষমতায় আসার পর রাজনৈতিক সংঘর্ষ বদলে যায় গোষ্ঠী সংঘর্ষে। ঘটনার অনেকের মৃত্যুও হয়েছে। স্থানীয়ভাবে গোষ্ঠীদ্বন্দ্ব মেটাবার চেষ্টা করলেও লাভ হয়নি। তৃণমূলের তরফে মিডিয়ার সামনে গোষ্ঠী সংঘর্ষের কথা স্বীকার করা হয়নি। বারবারই বলা হয় দুই সমাজবিরোধী দলের সংঘর্ষ।

English summary
Again group clash of tmc in nanur in Birbhum. This time in Palsa village. Clash on road reparing work.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X