• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরামবাগে দিনভর উত্তেজনা, গোষ্ঠীদ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়ে মৃত ১

  • By অভীক
  • |

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে দিনভর উত্তপ্ত আরামবাগের হরিণখোলা এলাকা। তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়ে মৃত এক জন। আহত হন বেশ কয়েকজন। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে রাপ কমব্যাট ফোর্স ও পুলিশ বাহিনী।

আরামবাগে দিনভর উত্তেজনা, গোষ্ঠীদ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়ে মৃত ১

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকা দখলকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে হরিণ খোলা পঞ্চায়েতের প্রধান তৃণমূল নেতা লাল্টু খা ও জেলা সভাধিপতি মেহবুব রহমানের ভাই পারভেজ রহমানের মধ্যে একটা চাঁপা উত্তেজনা ছিল, যা বৃহস্পতিবার প্রকাশ্যে আসে। এমনকি গোষ্ঠীদ্বন্দ্বের জেরে মৃত্যু হয় এক তৃণমূল কর্মী। পাশাপাশি, গুরুতর জখম ছয় জন। তাদেরকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আরামবাগের এসডিপিও নির্মল কান্তি দাস‌ও আরামবাগ থানার আইসি পার্থসারথি হালদার সহ বিশাল পুলিশবাহিনী এলে এলাকায় ঢুকতে বাধা দেয় আরামবাগের হরিণ খোলা এলাকার বাসিন্দারা। আরামবাগ থানার আইসিকে এলাকায় ঢুকতে বাধা দিলে এসডিপিও বিশাল পুলিশ বাহিনী নিয়ে এলাকায় ঢোকে। বসানো হয় পুলিশ পিকেট। চলে টহলদারি। বোমাগুলি খেয়ে আহতরা আরামবাগ মহকুমা হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে। মৃত্যুর ঘটনায় জড়িতদের অতি দ্রুত গ্ৰেফতার করতে হবে, এই দাবি নিয়ে তারকেশ্বর আরামবাগ মূল সড়কে পথ অবরোধ করে স্থানীয়রা।

তৃণমূল নেতা লাল্টু খাঁয়ের অভিযোগ,পারভেজ রহমানের তাঁর লোকজন নিয়ে ঘোলতাজ পুর এলাকায় এসে তাঁর অনুগামীদের উপর আক্রমন চালায়। চলে মুড়ি মুড়কির মতো বোমাবাজি। এমনকি কয়েক রাউন্ড গুলি চালানো হয়।

ভয় পাবেন না, বেশি টেস্ট হচ্ছে বলেই আক্রান্তের সংখ্যা বাড়ছে : মুখ্যমন্ত্রী

English summary
Group clash in Arambagh, 1 dead
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X