• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুকুরে মাছ ধরা নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে কুপিয়ে খুন, মৃত ২, গ্রেফতার ৩

  • By অভীক
  • |

পুকুরে মাছ ধরা নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার ইংরেজবাজার থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম অর্জুন ঘোষ(৩০), ফুলচাঁদ ঘোষ(৩২)। আহত হয়েছে ভীম ঘোষ সহ দুইজন। আহতরা মালদা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত রাজেশ রায় সহ গ্রেফতার ৩জন।

পুকুরে মাছ ধরা নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে কুপিয়ে খুন, মৃত ২, গ্রেফতার ৩

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত দুদিন বৃষ্টির জেরে পাশাপাশি দুটি পুকুর ভেসে যায়। ফলে দুই পুকুরের মাঝে জাল দেওয়া হয়। সেখানেই একটি জাল ভেসে আসে পুকুরে। সেই জাল অর্জুন ও ফুলচাঁদ মাছ ধরার জন্য পুকুরে ফেলে। কিছুক্ষণ পর গ্রামেরই রাজেষ রায় ও মদন ঘোষ এসে তাদের কাছে জালের দাবি জানায়। এই নিয়ে বিবাদ শুরু হয়। এরপর সেই জাল ফেরৎ দেওয়ার কথা বলে ফুলচাঁদ। এরপর তারি বাড়ি ফিরে যায়। অভিযোগ ধারালো অস্ত্র দিয়ে বাড়িতে ঢুকে অর্জুন ও ফুলচাঁদকে এলোপাথাড়ি কোপাতে থাকে। দেখতে পেয়ে অন্যান্য সদস্যরা বাঁচাতে গেলে তাদেরকেও মারধর করে বলে অভিযোগ। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেবাজার থানার বিশাল পুলিশ বাহিনী। আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যালে ভর্তি করে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়।

English summary
Group clash for fishing kills 2 in Malda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X