• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ে করতে গিয়ে বর জানতে পারলেন তিনি করোনা পিজিটিভ! এরপর ভোজবাড়িতে কী ঘটল

  • |

দেদার খাওয়া দাওয়া চলছে। রংবাহারি সাজ পোশাকে আমন্ত্রিতরা আমেজ জমিয়ে দিয়েছিলেন। অনেকেই কব্জি ডুবিয়ে সবে মাত্র মাংসে কামড় দিয়েছেন.. এমন সময় বিয়ে বাড়িতে হাজির স্বাস্থ্যকর্মীরা। সঙ্গে সিভিক পুলিশ। ঘটনাস্থল পশ্চিমবঙ্গের ঝাড়গ্রাম।

কী ঘটেছে?

কী ঘটেছে?

হইহই ততক্ষণে পড়ে গিয়েছে বিয়েবাড়ি ছাড়িয়ে সারা পাড়ায়। সকলেরই প্রশ্ন মুখে একটাই.. কার আবার কী হল? এরপর জানা গেল, বিয়ের পিঁড়িতে বসা বর আসলে করোনা পজিটিভ। আগের রাতেই তাঁর রিপোর্ট মিলেছে। আর সেই খবর শুনেই বিয়ে বাড়িতে যে যেখানে ছিলেন , সেখান থেকে বেরিয়ে সোজা নিজের বাড়ি মুখো হয়েছেন।

বিয়ে বাড়িতে হুলুস্থুলু

বিয়ে বাড়িতে হুলুস্থুলু

এদিকে, সংক্রমিত বরের ততক্ষমে শাস্ত্রমতে বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু মুশকিল হয়ে গেল বরের নববধূকে নিয়ে বাড়ি ফিরতে! বউ নিয়ে বাড়ি ফেরার জন্য যে গাড়ি তাঁর ছিল, সেই গাড়ির চালক ততক্ষণে উধাও। এরপর এক ব্যক্তি এগিয়ে এলেন বাইক নিয়ে। সেই বাইকে চড়েই করোনা আক্রান্ত বর ফিরলেন নিজের বাড়ি। বাইকের পিছনে অবশ্যই ছিল তাঁর নবপরিণীতা স্ত্রী।

 বরের বাড়ি ফেরা

বরের বাড়ি ফেরা

আক্রান্ত পাত্র বাড়ি ফিরতেই, বাড়ির লোকজন কোনদিকে কী সামলাবেন বুঝতে পারছিলেন না! এমন সময় কোনও মতে বিয়ের আচার সম্পন্ন হল। নববধূর বরণ হল।

 কী ঘটেছে আসলে?

কী ঘটেছে আসলে?

আসলে, বেশ কয়েকদিন ধরেই এই ব্যক্তি সর্দি, কাশি নিয়ে ভুগছিলেন। তারপর করোনার টেস্ট তিনি করাতে যান। এরপরই বৃহস্পতিবার ছিল তাঁর বিয়ে। আর তার আগের রাতে বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এমন সময় স্বাস্থ্যকর্মীরা চেষ্টা করেও ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি। আর তার জেরেই এই বিভ্রাট।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

'সীমান্ত পাহারায় সেরা যোদ্ধাকেই পাঠানো হয়', বিধানসভায় আগুন ঝরালেন সচিন পাইলট

English summary
Groom found to be covid positive in west bengal's jhargram, know what happend in wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X