• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনারপুরে সরকারি ঠিকাদারের রহস্য মৃত্যু! গাছ থেকে উদ্ধার দেহ

সোনারপুরে রহস্য মৃত্যু এক সরকারি ঠিকাদার তপন হালদারের। গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার। পরিবারের অভিযোগ গত কয়েকদন ধরেই ওই ঠিকাদারকে হুমকি দেওয়া হচ্ছিল। তাই পরিবারের দাবি, তিনি আত্মহত্যা করতে পারেন না। পুরো ঘটনার পিছনে একটি পরিকল্পিত চক্রান্ত রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার পাশাপাশি মৃতের মোবাইল কল খতিয়ে দেখছে পুলিশ।

সোনারপুরে সরকারি ঠিকাদারের রহস্য মৃত্যু! গাছ থেকে উদ্ধার দেহ

ঠিকাদারের পরিবারের সদস্যদের অভিযোগ, বেশ কয়েকদন ধরেই হুমকি ফোন পাচ্ছিলেন ওই ঠিকাদার। তাঁদের দাবি, ব্যবসা সংক্রান্ত হুমকি ফোন ছিল সেগুলি। জানা গিয়েছে, বাজারে কিছু দেনাও হয়ে গিয়েছিল ওই ঠিকাদারের। তাই পরিবারের দাবি, তিনি আত্মহত্যা করতে পারেন না। পুরো ঘটনার পিছনে একটি পরিকল্পিত চক্রান্ত রয়েছে। মৃত্যুর পিছনে ব্যবসায়িক কারণ রয়েছে বলে দাবি পরিবারের। সরকারি প্রোজেক্টের কাজ করায় তাঁর ওপর চাপ ছিল বলে দাবি পরিবারের।

সূত্রের দেওয়া খবর অনুযায়ী, শুক্রবার ফোন পেয়েই বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। তবে সন্ধের পর থেকে তাঁর মোবাইলে কোনওরকম যোগাযোগ করা যায়নি। ফোন করলে মোবাইল বেজে গিয়েছে বলে দাবি পরিবারের। পরে শনিবার সকালে দেহ উদ্ধারের খবর আসে।

সোনারপুর থানা এলাকার মালিকাপুর এলাকা, যেখান থেকে দেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, ঘটনাস্থলে পাওয়া গিয়েছে একটি মোটরবাইকও।

পুলিশের প্রাথমিক অনুমান, ঘটনাটি আত্মহত্যার ঘটনা হলেও হতে পারে। তবে পারিপার্শ্বিক পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে। মৃতের মোবাইলের ফোন কলও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Govt contractor's unnatural death in Sonarpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X