• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার 'পরিষেবা'য় ক্ষুণ্ণ রাজ্যপাল! এবার ছাড়লেন মোক্ষম বাণ

রাজ্যপাল আছে তাঁর নিজের জায়গাতেই। দিন কয়েক আগে রাজ্যপাল করোনা পরিস্থিতির মোকাবিলায় মুখ্যমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগের প্রশংসা করেছিলেন। এবার ঘূর্ণিঝড় মোকাবিলা নিয়ে সমালোচনার রাস্তাতেই ফিরে গেলেন তিনি। একদিকে তিনি যেমন পুর পরিষেবার অভাব নিয়ে প্রশ্ন তুলেছেন, ঠিক অন্যদিকে বিপর্যয় মোকাবিলায় সেনা আরও আগে ডাকা উচিত ছিল বলে মন্তব্য করেছেন তিনি।

 পুর পরিষেবা নিয়ে ক্ষোভ রাজ্যপালের

পুর পরিষেবা নিয়ে ক্ষোভ রাজ্যপালের

টুইটে রাজ্যপাল বলেছেন এই কঠিন সময়ে সবাই যেন বয়োজ্যেষ্ঠদের এবং শিশুদের প্রতি বেশি করে যত্নবান হই। একইসঙ্গে তিনি বলেছেন, পুর পরিষেবার অভাবে এইসব মানুষদের অনেক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে।

আরও আগে ডাকা উচিত ছিল সেনা

আরও আগে ডাকা উচিত ছিল সেনা

রাজ্যে ঘূর্ণিঝড় আম্ফান পরবর্তী বিপর্যয় মোকাবিলায় সেনার কাজের প্রশংসা করেছেন রাজ্যপাল। যুদ্ধক্ষেত্রেই হোক কিংবা ত্রাণকার্য তারা সবার আগে। মন্তব্য করেছেন রাজ্যপাল। সাধারণ মানুষ সেনাবাহিনীর কাজের প্রশংসা করেছেন বলে জানিয়েছেন রাজ্যপাল। দেরি না করে আরও আগেই পরিস্থিতির মোকাবিলায় সেনা ডাকা উচিত ছিল বলে মন্তব্য করেছেন তিনি।

দুদিন আগে মুখ্যমন্ত্রীকে উপদেশ

দুদিন আগে মুখ্যমন্ত্রীকে উপদেশ

দুদিন আগে রাজ্যপাল টুইট করে মুখ্যমন্ত্রীর উদ্দেশে বলেছিলেন, রাজ্যপালের সঙ্গে যোগাযোগ বজায় রাখুন। একইসঙ্গে তিনি বলেন, সেটা করলেন তিনদিন আগেই সেনা তলব করা যেত। তিনি আরও বলেছিলেন ক্ষয়ক্ষতি নিয়ে সঠিক তথ্য দেওয়ার জন্য।

করোনা মোকাবিলা নিয়ে মুখ্যমন্ত্রীর কাজের প্রশংসা

করোনা মোকাবিলা নিয়ে মুখ্যমন্ত্রীর কাজের প্রশংসা

অবশ্য দিন কয়েক আগেই করোনা পরিস্থিতির মোকাবিলায় মুখ্যমন্ত্রী কাজের প্রশংসা করেছিলেন রাজ্যপাল। তিনি বলেছিলেন, ব্যক্তিগতভাবে কাজ করছেন মুখ্যমন্ত্রী। এটা একটা ইতিবাচক দিক।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

৩৭০ ধারা বিলোপ থেকে করোনা সংক্রমণ, এক নজরে দ্বিতীয় মোদী সরকারের প্রথম বর্ষপূর্তির কর্মকাণ্ড

English summary
Governor praises Army's work on Amphan disaster, questions KMC's work. He said army should have been called without delay.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X