• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে রেশন কেলেঙ্কারি আস্তে আস্তে বড় হচ্ছে, হুঁশিয়ারি দিয়ে টুইট রাজ্যপালের

রাজ্য জুড়ে লকডাউন পরিস্থিতিতে রেশনে অব্যবস্থা নিয়ে অভিযোগ করেছিল বিরোধীরা। বিভিন্ন সংবাদ মাধ্যমে তা প্রকাশিতও হয়েছে। মূলত রেশন ডিলারদের থেকে চাল, গম তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের জনপ্রতিনিধিদের বিরুদ্ধে। এদিন সেই কথাই রাজ্যপাল তুলে ধরেছেন তাঁর টুইটে।

রাজ্যপালের আহ্বান

রাজ্যপালের আহ্বান

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ফের রাজ্যপালের আহ্বান। এদিন করা টুইটে রাজ্যপাল একসঙ্গে লড়াই করার আহ্বান জানিয়েছেন।

রেশনে বড় কেলেঙ্কারি

রেশনে বড় কেলেঙ্কারি

বিভিন্ন জায়গা থেকে অভিযোগ এসেছে তৃণমূলের জন প্রতিনিধিরা রেশন ডিলারদের থেকে মাল তুলে নিয়ে যাচ্ছেন। এদিন করা টুইটে রাজ্যপাল সেই অভিযোগ তুলে ধরেছেন। তাঁর অভিযোগ রেশনের ওই কেলেঙ্কারি বড় হচ্ছে। রেশনের জিনিস রাজনৈতিক হাইজ্যাক অপরাধ বলেও মন্তব্য করেছেন রাজ্যপাল।

তৃণমূল নেতাকে হুঁশিয়ারি দিয়ে জ্যোতিপ্রিয়-র ভিডিও

তৃণমূল নেতাকে হুঁশিয়ারি দিয়ে জ্যোতিপ্রিয়-র ভিডিও

বিজেপি নেতা অমিত মালব্য-র টুইট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক মনিরুল নামে তৃণমূল নেতাকে বলছেন উত্তর ২৪ পরগনা জুড়ে রেশন থেকে তৃণমূল কাউন্সিলররা চাল তুলে নিচ্ছেন। খাদ্যমন্ত্রী বিশেষ করে উল্লেখ করেছেন, উত্তর দমদদম, কামারহাটি, ভাটপাড়া, হালিসহরে কাউন্সিলররা গিয়ে কীভাবে চাল তুলছে, সেই প্রস্ন করছেন জ্যোতিপ্রিয়। তিনি উত্তর দমদমে চাল ফেরত করিয়েছেন বলে জানিয়েছেন তিনি। চাল তুলে নিলে, রেশন ডিলাররা গ্রাহকদের চাল কম দেবে বলেও জানিয়েছেন তিনি।

গত একসপ্তাহের একের পর এক বিষয় নিয়ে রাজ্যকে কটাক্ষ

গত একসপ্তাহের একের পর এক বিষয় নিয়ে রাজ্যকে কটাক্ষ

গত একসপ্তাহে একের পর এক বিষয় নিয়ে রাজ্যকে কটাক্ষ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। শুক্রবার তিনি টুইটে চার বিজেপি সাংসদকে ত্রাণ বিতরণে বাধার অভিযোগ তুলেছিলেন। তার আগে তিনি রাজ্যে করোনা ভাইরাস নিয়ে সঠিক তথ্য প্রকাশের ওপর জোর দিয়েছিলেন। ১৬ এপ্রিল মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলেন নিজের ১০০ শতাংশ দিন।

English summary
Governor Jagdeep Dhankhar worries on PDS SCAM getting bigger on Coronavirus Lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X