• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন তুলে নিতেই রাজ্যে বাড়ছে করোনার সংক্রমণ! মুখ্যমন্ত্রী মমতাকে খোঁচা রাজ্যপাল ধনকারের

  • |

সারা দেশে আনলক ওয়ান শুরু হতেই বাড়ছে করোনা সংক্রমণ। বাদ নেই পশ্চিমবঙ্গ। তবে এই সংক্রমণ বৃদ্ধি যথেষ্টই উদ্বেগজনক বলে মন্তব্য করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। এদিন রাজ্যের পরিস্থিতি নিয়ে টুইটে রাজ্যপাল খোঁচা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

ফিরহাদকে জবাব দিলীপের! একের পর এক বিষয়ে সরকারের অবস্থানের বিরোধিতা করে আক্রমণ দিলীপের

সতর্কতার সংকেত

সতর্কতার সংকেত

এদিন করা টুইটে রাজ্যপাল বলেছেন যেভাবে রাজ্যে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তা সতর্কতা সংকেত। এব্যাপারে রাজ্যপাল ৩১ মে ও ৬ জুনের তথ্য উল্লেখ করেছেন। ৩১ মে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৫৫০১ জন এবং মৃতের সংখ্যা ছিল ২৫৩ জন। অন্যদিকে ৬ জুন আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৭৩৮। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩২৮।

রাজ্যপালের পরামর্শ

রাজ্যপালের পরামর্শ

রাজ্যে প্রতিদিনই সংক্রমণ আগের দিনের থেকে বেশি, উল্লেখ করেছেন রাজ্যপাল। বড় বিপর্যয় আটকাতে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন তিনি। রাজ্য পারো বলেছেন, এই পরিস্থিতিতে কড়া ব্যবস্থা নেওয়া প্রয়োজন। রাজনীতি নয়, সাধারণ মানুষের জন্য সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন বলেও মন্তব্য করেছেন রাজ্যপাল।

তৃণমূল সাংসদকে খোঁচা

তৃণমূল সাংসদকে খোঁচা

শুধু মুখ্যমন্ত্রীকেই নয়, টুইটে তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েনকে খোঁচা দিয়েছেন রাজ্যপাল। তিনি বলেছেন, করোনা টেস্টের কত রিপোর্ট এখনও অপ্রকাশিত, তা এখনও প্রকাশিত নয়। এখানে স্বচ্ছ্বতা নেই বলেও মন্তব্য করেছেন রাজ্যপাল। টেস্ট রিপোর্টে দেরি, উদ্দেশকে পরাস্ত করে বলে বলেছেন রাজ্যপাল। দিন কয়েক আগে রাজ্যপাল করোনার অপ্রকাশিত রিপোর্ট নিয়ে সরব হয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল প্রায় ৪০ হাজার রিপোর্ট প্রকাশিত হয়নি।

English summary
Governor Jagdeep Dhankhar twits alarming rise in Covid cases and Covid deaths is warning signal to Mamata Govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X