• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নৈহাটির বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ, রাজ্যপালের গলায় কার্যত বিজেপির কথার সুর

নৈহাটির বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ এবং তার পরবর্তী পরিস্থিতি নিয়ে কার্যত বিজেপির কথার সুর রাজ্যপালের গলায়। শুক্রবার বিস্ফোরণের পরেই স্থানীয় সাংসদ অর্জুন সিং দাবি করেছিলেন এনআইএকে দিয়ে তদন্ত করানোর জন্য। এদিন রাজ্যপাল দাবি করেছেন, বিশেষজ্ঞ কোনও সংস্থাকে দিয়ে তদন্ত করানোর জন্য। যদিও এব্যাপারে তৃণমূলের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

নৈহাটির বিস্ফোরণ নিয়ে টুইট রাজ্যপালের

নৈহাটির বাজি কারখানায় বিস্ফোরণ নিয়ে এবার রাজ্যপালের টুইট। টুইটারে জগদীপ ধনকর লিখেছেন, মসজিদ পাড়ায় বাজির কারখানায় বিস্ফোরণ, এত মানুষের মৃত্যু তাঁকে বেদনাহত করেছে। অভিযোাগ উঠেছে ওই কারখানায় দেশি বোমা তৈরি হচ্ছিল। বিশেষজ্ঞদের দিয়ে তদন্ত করানো প্রয়োজন বলে মত প্রকাশ করেছেন তিনি।

'দায়ী প্রশাসনিক গাফিলতি'

'দায়ী প্রশাসনিক গাফিলতি'

বিস্ফোরণের ঘটনায় রাজ্যপাল কার্যত প্রশাসনিক গাফিলতিকেও দায়ী করেছেন। তিনি বলেছেন, এবিষয়ে প্রশাসনের ভূমিকা কী হবে, সেটা অবিলম্বে ঠিক করা দরকার।

বিস্ফোরণে এনআইএ তদন্ত দাবি অর্জুন সিং-এর

বিস্ফোরণে এনআইএ তদন্ত দাবি অর্জুন সিং-এর

নৈহাটির বিস্ফোরণে রহস্যের গন্ধ পাচ্ছেন অর্জুন সিং। শুক্রবার দুপুরের সেই কারখানায় বিস্ফোরণে এখনও পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১০ জন। স্থানীয়দের দাবি কয়েক কিমি দূরের বাড়িও কেঁপে ওঠে। এই ঘটনায় তিনি এনআইএ তদন্তের দাবি করেছেন। এই কারখানায় দেশি বোমা তৈরি হচ্ছিল বলেও অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে আইন বলে যে কিছু নেই, তা এই ঘটনাতেই প্রমাণিত।

গ্রেফতার বাজি কারখানার মালিক

গ্রেফতার বাজি কারখানার মালিক

এদিকে বিস্ফোরণের ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার নৈহাটির বাজি কারখানার মালিক নূর হোসেন। পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পাওয়ার পর শনিবার ভোররাতে আমডাঙায় নূরের এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকেই গ্রেফতার করা হয় নূরকে। এদিন তাকে আদালতে হাজির করানো হয়।

English summary
Governor Jagdeep Dhankhar tweets on Naihati fire cracker factory explosion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X